রূপগঞ্জে ট্রাকচাপায় প্রাণ গেল মটর সাইকেল আরোহী দম্পতির

নভেম্বর ১৪ ২০২৩, ০১:২৩

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ শুক্রবার রাতে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানায় নিয়ে আসা হয়।
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিবার নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তাঁদের ছয় বছর বয়সী মেয়ে। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন নারায়ণগঞ্জে সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম ওরফে বাবু (৩৪) এবং তাঁর স্ত্রী তাহমিনা আক্তার (৩০)। তাঁদের মেয়ের নাম তাহমিন আক্তার।
পুলিশ ও ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে নাজমুল ইসলাম স্ত্রী–সন্তানসহ নিজের মোটরসাইকেলে চড়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসেন। সন্ধ্যা সাতটার দিকে তাঁরা বাড়ি ফিরছিলেন।

মোটরসাইকেলটি কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এলে একটি প্রাইভেট কার পেছন থেকে সেটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা মা–বাবা ও মেয়ে ছিটকে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু হয়।

আহত শিশুটিকে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানায় আনা হয়েছে। প্রাইভেট কার ও ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। শনিবার সকালে নিহত দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের ১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় শনিবার সকাল পর্যন্ত কোনো মামলা হয়নি।####

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও