চিরিরবন্দরে জনসম্মুখে এমপির এপিএসকে চড় মারলেন সাবেক হুইপ

ডিসেম্বর ০৩ ২০২৩, ০০:১৫

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেল প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দিনাজপুর-৪ আসনের বর্তমান এমপি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর ব্যক্তিগত সহকারী (এপিএস) শাহ সালাউদ্দিনের গালে চড় মেরেছেন সাবেক হুইপ মোঃ মিজানুর রহমান মানু।

বুধবার ২৯ নভেম্বর আবুল হাসান মাহমুদ আলীর মনোনয়ন ফরম জমা দেওয়ার আগ মুহূর্তে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে নেতাকর্মীদের নিয়ে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মিজানুর রহমান মানু। তার বক্তব্যের সময় পেছন থেকে কিছু একটা বলেন বর্তমান এমপির এপিএস সালাউদ্দিন। এ সময় পেছনে ঘুরে সাবেক হুইপ মিজানুর রহমান মানু এপিএস সালাউদ্দিনের গালে চড় মারেন। এ ঘটনায় সভাস্থলের সকলে বিব্রতবোধ করলে বর্তমান এমপি আবুল হাসান মাহমুদ আলী পরিস্থিতি সামলে নেন।

সাবেক হুইপ মিজানুর রহমান মানুর কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নৌকার প্রার্থীর মনোনয়নপত্র জমা দেয়ার পূর্ব মুহুর্তে উপস্থিত নেতাকর্মীদের মাঝে বক্তব্য রাখছিলাম। এ সময় বর্তমান এমপির এপিএস পেছন থেকে আমাকে অহেতুক বেয়াদবি কথাবার্তা বলে। এতে ক্ষিপ্ত হয়ে তার গালে একটা চড় মেরেছি, এর বেশি কিছু না।

এ বিষয়ে সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলীর এপিএস সালাউদ্দিন বলেন, তেমন কিছু হয়নি। উনি একটু উত্তেজিত হয়ে গিয়েছিলেন। পরে স্যরি বলেছেন। ঘটনাটি সেখানেই শেষ হয়ে গেছে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও