ফেনী ইউনিভার্সিটি সিএসই ডিপার্টমেন্টের উদ্যােগে আয়োজিত হয়েছে শীত উৎসব

ডিসেম্বর ০৩ ২০২৩, ১৪:২২

Spread the love

আনোয়ার হোসেন, বুরো প্রধান চট্টগ্রাম :পর্দা নামলো ফেনী ইউনিভার্সিটি সিএসই ডিপার্টমেন্টের উদ্যােগে আয়োজিত শীত উৎসবের । শনিবার (২ ডিসেম্বর) বিকালে ফেনী ইউনিভার্সিটি প্রাঙ্গনে ৩ দিন ব্যাপী এই অনুষ্ঠানে কর্মশালা, প্রোগ্রামিং কনটেস্ট, ব্যাডমিন্টন টুর্নামেন্ট, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনের সমাপ্তি হয়।উক্ত আয়োজনে অংশগ্রহণ করে ইউনিভার্সিটি শিক্ষক-শিক্ষার্থীরা। অংশগ্রহনকারীদের মধ্যে প্রতিযোগীতায় প্রতিযোগীদের পুরস্কৃত করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম. জামাল উদ্দিন আহমদ। তিনি বলেন,স্মার্ট বাংলাদেশ নির্মাণ করতে হলে ছাত্রছাত্রীকে সেভাবে গড়ে তুলতে হবে।লেখাপড়া করে শুধু সার্টিফিকেট নিলে হবে না পাশাপাশি নিজের দক্ষতা বৃদ্ধি করতে হবে সব ক্ষেত্রে। পরিশেষে সিএসই ডিপার্টমেন্টকে এমন সুন্দর আয়োজন করার জন্য ধন্যবাদ জানান তিনি।

পরীক্ষার নিয়ন্ত্রক হারুন আল রশিদ বলেন,বিশ্ববিদ্যালয়ে এমন আয়োজন অব্যাহত রাখতে হবে যেখানে প্রত্যেকটা ডির্পাটমেন্ট অংশগ্রহণ করবে। সিএসই ডিপার্টমেন্টের ভূয়সী প্রশংসা করেন এমন আয়োজন করার জন্য।

সিএসই ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক বুশরাত জাহানের সভাপতিত্বে ও সিএসই ডিপার্টমেন্টের শিক্ষার্থী সাবরিনা তাবাসসুমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম,বিশ্ববিদ্যালয় প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আয়াতউল্ল্যাহ,সিএসই ডিপার্টমেন্টের খন্ডকালীন শিক্ষক ড. মোহাম্মদ শামসুল আরেফিনসহ বিভিন্ন ডির্পাটমেন্টের শিক্ষক-শিক্ষার্থীরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও