রূপগঞ্জে আবাসিক গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু

ফেব্রুয়ারি ০৪ ২০২৪, ১৭:৪৩

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আবাসিক গ্যাসলাইন বিস্ফোরণে ঘরে থাকা অগ্নিদগ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শনিবার রাতেই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এর আগে শনিবার ভোরে আবাসিক গ্যাস লাইন বিস্ফোরণে ঘরে থাকা স্বামী-স্ত্রী দুজনই অগ্নিদগ্ধ হয়।দগ্ধ অবস্থায় স্থানীয়রা স্বামী-স্ত্রীকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করায়। শনিবার (০৩-ফেব্রুয়ারী) ভোরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের কাউয়ারচর নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।দগ্ধরা হলেন সিলেট জেলার জাহানারা ও তার স্বামী বরিশাল জেলার শামীম মিয়া। তারা স্থানীয় আবু মুসা মিয়ার বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ভোর রাতে বিকট শব্দ শুনে ঘুম ভাঙে। পরে এগিয়ে গিয়ে দেখতে পান আবু মুসা মিয়ার বাড়ির ভাড়াটিয়া ঘরে আগুন। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ঘরে থাকা স্বামী শামীম মিয়া ও স্ত্রী জাহানারার শরীরের অনেক অংশ পুড়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাদেরকে ঢাকায় পাঠিয়ে দেন। বর্তমানে তারা শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে ভোরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দগ্ধ স্বামী-স্ত্রীকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিট পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গ্যাস লাইন বিস্ফোরণ থেকে আগুনের সুত্রপাত হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও