চিরিরবন্দরে বিআরটিসি বাসের ধাক্কায় মধু ব্যবসায়ীসহ নিহত ৪,আহত ৬

ফেব্রুয়ারি ০৭ ২০২৪, ০৮:৩৯

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দরে বিআরটিসি বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী চার্জার ভ্যানের ৪ জন নিহত ৬ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার দিনাজপুর রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজারে এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত ব্যক্তিরা হলেন, মংসু চাকমার ছেলে লতা ইয়া চাকমা(৫২), এসং চাকমার ছেলে সাইঙ্হো চাকমা (৪৫), চাকমা সম্প্রদায়ের দুইজন মধু বিক্রি করতে দিনাজপুরে এসেছিলেন,অপর দুই ব্যক্তি হলেন, খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের বটতলী গ্রামের ভ্যানচালক আব্দুল মজিদ(৫০) ও একই ইউনিয়নের প্লান বাজার এলাকার মোঃ নজু ইসলাম(৪০)।

এ দুর্ঘটনার পরই স্থানীয়রা প্রায়ই ২ ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় ।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি)আবুল হাসনাত খান হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি দ্রুতগতির একটি বাস (ঢাকা মেট্রো ব- ১৫-৫৪৯৩) রানীরবন্দর বাজারে পৌঁছালে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী চার্জারভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন এবং সামনে দাঁড়িয়ে থাকা আরও একটি ভ্যান ওই বাসের ধাক্কায় দুমড়েমুচড়ে যায়। এতে আরও ৬ জন আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে দশমাইল হাইওয়ে থানা ও চিরিরবন্দর ফায়ার সার্ভিস উদ্ধার কাজ সম্পন্ন করে। এ দুর্ঘটনার পর সকাল ১০টা পর্যন্ত ঘটনাস্থলে স্থানীয়রা স্পিডব্রেকার ও স্থায়ীভাবে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবিতে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় প্রশাসন উপস্থিত হয়ে তাদের দাবী পূরণের আশ্বাস দিলে আবারো যান চলাচল স্বাভাবিক হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও