পরকীয়ার জেরে রূপগঞ্জে এক গৃহবধূর বুকে ছুরি মেরে হত্যা, অভিযুক্ত স্বামী গ্রেপ্তার

মার্চ ২৪ ২০২৪, ২৩:৫৯

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারজানা ইসলাম মিশু (৩২) নামের এক গৃহবধূকে বুকে ছুরি মেরে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত স্বামী তারিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৪ মার্চ) সকাল ৯ টায় রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা এলাকায় ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা।

নিহত ফারজানা ইসলাম মিশু গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার দক্ষিণ শাহাবাজ এলাকার আব্দুল মান্নান মাস্টারের মেয়ে।

গ্রেপ্তারকৃত অভিযুক্ত স্বামী তারিকুল ইসলাম একই উপজেলার দক্ষিণ ধুমাইটারি মন্ডলপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে।

জাহিদুল ইসলাম রূপগঞ্জ উপজেলার মাঝিনা এলাকার মির কংক্রিট প্রোডাক্ট লিমিটেড কারখানায় চাকরি করে আসছিলেন। তারা স্বামী-স্ত্রী মাঝিনা এলাকার নয়ন মিয়ার মালিকানাধীন বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, মাঝিনা এলাকায় নয়ন মিয়ার মালিকানাধীন চারতলা বাড়িতে বুকে ছুরি মেরে ফারজানা ইসলাম মিশু নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে সংবাদ পায় পুলিশ। পরে তাৎক্ষণিক ঘটনাস্থল পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেন এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নিহত ওই গৃহবধুর স্বামী তারিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করেছে গ্রেপ্তারকৃত স্বামী তারিকুল ইসলাম।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারিকুল ইসলাম জানায়, ফারজানা ইসলাম মিশু অন্য এক যুবকের সঙ্গে  পরকীয়া করতেন। আর এই পরকীয়ার জের ধরেই প্রায় সময় তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো। অন্যান্য দিনের মতো রোববার সকালেও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হলে একপর্যায়ে তারিকুল ইসলাম হাতে ছুড়ি নিয়ে গৃহবধূ ফারজানা ইসলাম মিশুর বুকে আঘাত করে। ঘটনাস্থলেই ফারজানা ইসলাম মিতুর মৃত্যু হয়।

ওসি আরো জানান, নিহত ফারজানা ইসলাম মিতুর পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে হত্যা মামলার রূজু করা হবে। মরদেহ নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মরগে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও