চিরিরবন্দরে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে নির্বাচনী মাঠে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী- সুমন দাস

এপ্রিল ২৩ ২০২৪, ২৩:২৯

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চিরিরবন্দর উপজেলায় মাঠ থেকে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে নির্বাচনী মাঠে প্রচার প্রচারনা শুরু করেছেন চিরিরবন্দর উপজেলা যুব লীগের সাবেক সভাপতি সুমন দাস ।

জানা যায়, সুমন দাস একজন মানুষের নিবেদিতপ্রাণ হিসেবে জনপ্রিয়তার শীর্ষ স্থান দখল করে নিয়েছেন। তিনি দীর্ঘদিন যাবৎ মানুষের সেবায় কাজ করে আসছেন। সর্বদলীয় মানুষের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়ে সার্বিক সহায়তা করে আসছেন।

অন্যদিকে, ব্যাপক জনপ্রিয়তা নিয়ে মাঠ দাঁপিয়ে বেড়ানো ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন দাস সময়ে সাহসী একজন নেতা হিসেবে নির্বাচনে অংশগ্রহন করলে তার বিজয় শতভাগ নিশ্চিত হবে বলে প্রবীণ রাজনীতিবীদ ও এলাকার সচেতন মহল মনে করছেন।

চিরিরবন্দর উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সুমন দাস বলেন, সর্বস্তরের মানুষের সমর্থন ও জনগণের ভালবাসায় এই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনের মনোভাব প্রকাশ করেছি। আল্লাহ তায়ালার রহমতে আমি যদি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে চিরিরবন্দরের ব্যাপক উন্নয়নমূলক কাজ করবো।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি বলেন, সারা দেশে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার উন্নয়নের যে জোয়ার বইছে সেই জোয়ারের সঙ্গে চিরিরবন্দরকে ও এগিয়ে নিয়ে যেতে চাই।

সাধারণ মানুষের দাবি, সুমন দাস একজন শান্ত শিষ্ট ও ক্লিন ইমেজের প্রার্থী। চিরিরবন্দরবাসী এবার তাকে নিয়ে একটি নতুন স্বপ্ন দেখছেন। যেখানে থাকবে না দুর্ভোগ। থাকবে এলাকার উন্নয়ন ও ভ্রাতৃত্বের বন্ধন।

সুমন দাস উপজেলাবাসীর নানামুখী সমাজ সেবায় কাজ করেছেন এবং বর্তমানেও করে যাচ্ছেন। বিপদ আপদে মানুষ তাকে পাশে পায়। তাই এবার সুমন দাসের মতো মানুষকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান তারা।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও