রূপগঞ্জে ক্যাসিনো সম্রাট ডন সেলিমের বিরুদ্ধে চাঁদা আদায় ও আড়ৎ দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

মে ২৪ ২০২৪, ২৩:৫৩

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বিসমিল্লাহ আড়ৎতের ব্যবসায়ীদের কাছ থেকে হুমকি দিয়ে জোরপুর্বক প্রায় কোটি টাকা আদায় ও আড়ৎ দখলের পায়তারার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন আড়ৎ মালিক। শক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বিসমিল্লাহ আড়ৎতে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে আড়ৎ মালিক ডাক্তার মজিবুর রহমান অভিযোগ করে বলেন, তারা ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর আড়ৎতের প্রায় ১৬ বিঘা জমি ভাড়া নেন ক্যাসিনো স¤্রাট ডন সেলিম প্রধানের কাছ থেকে। তখন জমি গুলো ডোবা ও নিচু ছিলো। মাসে প্রতি বিঘায় ৫০ হাজার টাকা নির্ধারন করা হয়। সেই হিসেবে প্রতিমাসে জমির ভাড়া আসে ৮ লাখ টাকা। ভাড়া বায়নাসহ জমি ভরাট করে সাড়ে ৩’শ দোকান নির্মাণ করতে ব্যয় হয়েছে প্রায় সাড়ে ১০ কোটি টাকা।

ডন সেলিম জেলে থাকাকালীন সময়ে মাসিক ভাড়া নিতেন তার প্রথম স্ত্রী মাসুমা বেগম ও পিএস হুমায়ুন আহাম্মেদ। নিয়মিত মাসিক ভাড়া পরিশোধ রয়েছে। পরে জেল থেকে ছাড়া পেয়ে আড়ৎতের দিকে নজর আসে ডন সেলিমের। লাভের মুখ দেখে আড়ৎ মালিক ডাক্তার মজিবুর রহমানের সঙ্গে কোন প্রকার কথা না বলেই আড়ৎতের ব্যবসায়ীদের হুমকি দিয়ে জোরপুর্বক ভাড়া বাবদ প্রায় কোটি টাকা আদায় করেন এবং তার গুন্ডা বাহিনী দিয়ে আড়ৎ দখলের পায়তারা করে আসছেন। এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যপারে সেলিম প্রধানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আড়ৎতের জমির চুক্তিপত্রের ব্যপারে অস্বীকার করেন। এছাড়া তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও