১০ দিনেও খোঁজ মেলেনি রাঙ্গুনিয়ার কলেজছাত্রী জান্নাতুল নাঈমের 

জুন ০৩ ২০২৪, ১৪:২৪

Spread the love

আনোয়ার হোসেন, বুরো প্রধান চট্টগ্রাম : কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজের ১০ দিন পরও ছাত্রী জান্নাতুল নাঈমের সন্ধান মেলেনি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ জান্নাতুল নাঈম রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বন্দেরাজার পাড়ার ইউনুস চেয়ারম্যান বাড়ির আব্দুস সামাদের মেয়ে। সে স্থানীয় উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। সে পরিবারের দুই ভাই চার বোনের মধ্যে সবার ছোট।

রোববার বিকেলে নিখোঁজ ছাত্রীর বড়ভাই মো. ইউসুফ বলেন, গত ২৩ মে সকাল ৯টার দিকে কলেজে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। ওইদিন বিকেলের পর কলেজে খোঁজ নিলে অধ্যক্ষ জানান, ওইদিন সে কলেজেও যায়নি। এরপর তার বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মেলেনি।

মো. ইউসুফ আরও বলেন, ‘কোথাও বোনের সন্ধান না পেয়ে গত ২৫ মে রাঙ্গুনিয়া মডেল থানায় জানানো হয়। ১ জুন সাধারণ ডায়েরি (জিডি) করি। আমার বোনের ব্যবহৃত মুঠোফোনের কললিস্ট বের করে দুটি নাম্বার থেকে একাধিকবার যোগাযোগের তথ্য পায়। তাদের সাথে যোগাযোগ করলে তারা তা প্রথমে অস্বীকার করলেও পুলিশের কাছে স্বীকার করে। তারা এলাকাতেই আছে এবং একজন বিদেশ চলে যাওয়ার চেষ্টা চালাচ্ছে।

তিনি বলেন, অন্যদিকে তার ঘনিষ্ট দুই বান্ধবী অজ্ঞাত কারণে মুখ বন্ধ রেখেছে, জিজ্ঞেস করলেও কিছু বলছে না। তার সাথে কারো প্রেমের সম্পর্কের খবর আমরা এখন পর্যন্ত পাইনি। তাই এটি নিখোঁজ নাকি পরিকল্পিত অপহরণ তা নিয়ে আমরা উদ্বিগ্ন।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার এসআই মো. শাহাদাত বলেন, নিখোঁজ কলেজছাত্রীকে উদ্ধারে আমরা সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও