দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন এমপি আব্দুল্লাহ আল মামুন

জুন ১৭ ২০২৪, ১৫:৩৬

Spread the love

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি।দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সংসদ সদস্য লক্ষ্মীপুর ৪ আসনের এমপি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন।

লক্ষ্মীপুর জেলার সর্বস্তরের জনগণ, রাজনৈতিক নেতাকর্মী,ব্যবসায়ী ও দেশ-বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন

এমপি আব্দুল্লাহ আল মামুন শুভেচ্ছা বার্তায় বলেন, সুখ-দুঃখ,হাসি-কান্না,আনন্দ-বেদনা নিয়েই মানুষের জীবন। মানব সেবাই সবচেয়ে বড় ধর্ম। পবিত্র ঈদুল আযহার প্রতিটি মানুষের হৃদয়ে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। পিছনের সকল ক্লান্তি ভুলে গিয়ে নতুন সমাজ গঠনের লক্ষে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি। ধনি-গরিব সহ সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে উঠুক ভালবাসার সম্পৃক্ততা।

আসুন আমরা সকলেই একত্রিত হয়ে আনন্দে উজ্জীবিত গড়ে তুলি সোনার বাংলা। তিনি আরও বলেন, আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করছি। সবসময় আমি দেশ ও মানুষের জন্য কাজ করে আসছি ।ভবিষ্যতেও যেন মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখ জড়িয়ে ধরে কাজ করে যেতে পারি।আমি বিশ্বাস করি ”মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য” এ স্লোগান কে সামনে রেখেই ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাবো ইনশাআল্লাহ। তাই আমার পক্ষ থেকে লক্ষীপুর জেলা সহ দেশ বাসিকে জানাই পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও