দিনাজপুরে খাবারের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১ জন আটক 

জুলাই ০৫ ২০২৪, ১৭:৫১

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর ঘোড়াঘাটে খাবারের লোভ দেখিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ১ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, উপজেলার বুলাকীপুর ইউনিয়নের লোহারবন্দ এলাকার ছহির উদ্দিনের ছেলে রাজু মিয়া(২৫)।

মামলার বাদী শিশুটির বাবা আশরাদ আলী জানান, মঙ্গলবার ২ জুলাই বিকেল আনুমানিক ৫টায় বাড়ির পাশে আমার মেয়ের সমবয়সী এক খেলার সাথির বাড়িতে খেলতে যায়। সে সময় তাকে না পেয়ে বাড়িতে ফেরত আসতে থাকে। পথে ওই যুবকের দোকানের সামনে দিয়ে আসার সময় আমার শিশুকন্যাকে মিষ্টি খাওয়ানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কোনো লোকজন না থাকায় আমার শিশুকন্যাকে ধর্ষণ করে।

তিনি আরও জানান, পরে ছাড়া পাওয়ার পর আমার শিশুকন্যা কান্নাকাটি করতে থাকে এবং পাশেই আমার বাড়ির উঠানে এসে জ্ঞান হারিয়ে ফেলে। এতে ৬ বছর বয়সী আমার শিশু গুরুতর আহত হয়ে রক্তক্ষরণ হতে থাকে। এ সময় তাকে বাড়ির নিকটবর্তী এক ক্লিনিকে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে আবারও তার শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি এবং এখনো তার চিকিৎসা অব্যাহত আছে।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ(ওসি) আসাদুজ্জামান বলেন, কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুকন্যার বাবা বাদী হয়ে মামলা করেছেন। ওই শিশু এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর চিঠি দেওয়া হবে। আজ শুক্রবার ৫ জুলাই সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও