কুবি ছাত্রলীগ আয়োজিত মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ১ম সেঞ্চুরিয়ান তানজিল

মার্চ ১৮ ২০২১, ২০:১৩

Spread the love

কাউসার আহমেদ, কুমিল্লা প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরিয়ান হিসেবে নাম লিখিয়েছেন কাজী নজরুল ইসলাম হলের শিক্ষার্থী ফজলুর রহমান তানজিল । গতকাল ১৭ মার্চ (বুধবার) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন একাদশের বিপক্ষে এমন রেকর্ড করেন তিনি।

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে মাত্র ১৫ ওভারের ম্যাচে ২১ বলে ৫০ এবং ৩৬ বলে ১০০ রানের বিধ্বংসী ব্যাটিংয়ে তান্ডব দেখিয়ে তিন সংখ্যার রান গড়ে নাম লেখান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল একাদশের এই দুরুন্ত খেলোয়াড় ।এর মধ্যে তিনি ছয় হাকিয়েছেন ১২ টি এবং চার মেরেছেন ৪ টি এবং তার মোট রান ১০২।
টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরিয়ান হিসেবে নিজের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তানজিল আজ সমাচার নিউজকে বলেন, এইরকম একটি প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে সেঞ্চুরি করতে পেরে অবশ্যই আনন্দিত এবং সেঞ্চুরিটি যখন দলের জয়ের জন্য কাজে লাগে তখন আনন্দের মাত্রাটা আরো বেড়ে যায়।সামনের ম্যাচ গুলোতে এইরকম ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আমরা চ্যাম্পিয়ন হবো ইনশাআল্লাহ।

টুর্নামেন্টের অধিনায়ক আশিক আবদুল্লাহ তার অনুভূতি ব্যক্ত করে বলেন, তানজিলের জন্য শুভ কামনা। দলের এমন কঠিন অবস্হায় নিজের ক্রিকেট খেলার ক্যারিয়ারে এমন দ্রুত গতিতে সেঞ্চুরি করার জন্য। তিনি আরও বলেন, প্রথম ওভারে পর পর দুইটা উইকেট পড়ে যাওয়ায় খুবই নার্ভাস ছিলাম। কিন্তু তানজিল পিচে নেমে চার ছয়ের জলকে সেই নার্ভাসটা দুর করে দিয়েছে। সামনের খেলাগুলো আরও ভালো করে দলকে এগিয়ে নিয়ে যাবে এই আশা রাখি।

এছাড়াও রেজাউল হাসান রাফি ৫১ রান ও মোহাম্মাদ আমীর ৩৭ রান করেছেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও