চিরিরবন্দরে স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্বোধন 

মার্চ ২৭ ২০২১, ১৪:১৫

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ
স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও সূবর্ন জয়ন্তী উপলক্ষ্যে
দিনাজপুর চিরিরবন্দর উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্বোধন করা হয়। শুক্রবার (২৬ মার্চ) সকালের দিকে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দীকার সভাপতিত্বে ভার্চুয়াল ভাবে সাবেক পররাষ্ট্র মন্ত্রী এবং বর্তমান অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী(এমপি)

বেলুন উড়িয়ে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা‌ উদ্বোধন করেন। ভার্চুয়াল বক্তব্যে সাবেক পররাষ্ট্র মন্ত্রী বর্তমান অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী (এমপি)বলেন,“বঙ্গবন্ধু সময়কে গুরুত্ব দিয়ে, সময়ের সদ্ব্যবহার করেছেন বলেই তিনি ৫০ বছরের সংক্ষিপ্ত জীবনে একটি স্বাধীনতা উপহার দিয়েছেন আমাদের। তাই শিশু কিশোরদের মনে রাখতে হবে সময়ের সদ্ব্যবহার করবে, ঠিকমত কাজ করলে তোমাদের মধ্যে থেকে বঙ্গবন্ধুর জীবনাদর্শ খুঁজে পাবে।”
তরুণদের উদ্দেশ‌্যে তিনি বলেন, “মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হতে হবে, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে হবে।”এসময় উপস্থিত ছিলেন চিরিরবন্দর সহকারী কমিশনার(ভূমি) ইরতিজা হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানুু, বিভিন্ন মিডিয়া সাংবাদিক ও সকল সরকারি কর্মকর্তা কর্মচারীগণ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও