বালিয়াডাঙ্গীতে যুবদলের আহব্বায়ক কমিটির বিপরীতে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

এপ্রিল ১১ ২০২১, ১০:২১

Spread the love

জেলা প্রতিনিধিঃ আজ সকাল সাড়ে ১১টার সময় বালিয়াডাঙ্গী উপজেলা যুবদলের আহবায়ক কমিটির বিপরীতে আব্দুল কাদেরকে সভাপতি, এন্তাজ আলীকে সাধারণ সম্পাদক ও আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে বালিয়াডাঙ্গী উপজেলা যুবদলের একাংশ। যুবদলের আহবায়ক কমিটিতে পদ প্রত্যাশীরা পদ বন্ঞ্চিত হওয়ার অভিযোগ তুলে যুবদলের একটি অংশের এ কমিটি ঘোষণা বলে জানা গেছে।

আজ সকালে দলীয় কার্যালয়ে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মো.মকবুল হোসেনের নিকট এ কমিটি জমা দিয়ে আনুষ্ঠানিক ঘোষণা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অংগ সংগঠন জাতীয়তাবাদী যুবদলের বালিয়াডাঙ্গী উপজেলা শাখায় মোহাম্মদ আলীকে আহবায়ক ও আব্দুস সালাম জুয়েলকে সদস্য সচিব করে গত ৩১ মার্চ ৩১ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়।যা ফেসবুকে অনেকের টাইম লাইনে ও মেসেন্জারে দেখা গেছে।

এ বিষয়ে গত ৩ এপ্রিল দলীয় কার্যালয়ে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান যুবদলের ঘোষিত এ আহবায়ক কমিটি সম্পর্কে কিছুই জানেন না বলে জানান।

ফেসবুকে এ আহবায়ক কমিটি দেখে যুবদলের নেতাকর্মীদের একাংশ ক্ষুদ্ধ হয়ে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেন।

পরে উপজেলা বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরী অভিযোগের বিষয়টি চুড়ান্ত নিষ্পত্তির জন্য দুই দিন সময় নেন।বিষয়টি আট দিনেও কোন সমাধান না হওয়ায় এ কমিটির অবতারণা হয়েছে বলে জানান অভিযোগকারী যুবদলের নেতা কর্মীরা।

আজ যুবদলের এ পূর্ণাঙ্গ কমিটি উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মকবুল হোসেনের নিকট জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সহ সভাপতি ও বড়বাড়ী ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ্ব এ্যাড.সৈয়দ আলম,উপজেলা বিএনপির সহ সভাপতি ও দুওসুও ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ্ব এ্যাড.ইউসুফ আলী,উপজেলা বিএনপির সহ সভাপতি ও ধনতলা ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা ডা.তোফাজ্জল হোসেন তোফায়েল,উপজেলা বিএনপি’র সহ সভাপতি ও চাড়োল ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আইয়ুব আলী খাঁন,উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও ভানোর ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, উপজেলা বিএনপির সহ সভাপতি ও আমজানখোর ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা মীর রাজিউর রহমান আসাদ, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির যুগ্ম সাংগঠনিক মামুন আক্তার সবুর, উপজেলা বিএনপি’র সহ দপ্তর সম্পাদক দবিরুল ইসলাম ও যুবনেতা আব্দুল জলিল প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও