দিনাজপুরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানান দশমাইল হাইওয়ে থানার ওসি

জুলাই ২১ ২০২১, ০৮:১৬

Spread the love

এনামুল মবিন(সবুজ,জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দশমাইল হাইওয়ে থানা দিনাজপুরবাসী,কে পবিত্র ঈদুল আযহার এর শুভেচ্ছা জানিয়েছেন দশমাইল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কেরামত আলী ‌।

ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান গোছানোর,জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। দশমাইল হাইওয়ে থানাবাসী কে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি আরো বলেন,আমরা দশমাইল হাইওয়ে থানা পুলিশ রংপুর দিনাজপুর হাইওয়ে নিরাপত্তা নিশ্চিত করতে সর্বোচ্চ তৎপর রয়েছি। কোরবানির পশু জবাই এবং আবর্জনা তাৎক্ষণিকভাবে অপসারণ করে পরিবেশ দূষণমুক্ত রাখতে দশমাইল হাইওয়ে দিনাজপুরবাসীর প্রতি আহবান জানাচ্ছি।

দশমাইল হাইওয়ে থানা, দিনাজপুরবাসী কে ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিনত করে,মহামারি করোনার প্রতি সর্বোচ্চ সতর্ক থেকে এবং কোভিড-19 রোধে শারীরিক দুরুত্ব বজায় রাখুন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না। ঘরের বাইরে গেলে মাক্স পরুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে সুস্থ থাকুন,অন্যকে সুস্থ রাখুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও