স্বাভাবিক জীবনে ফেরা জলদস্যু পরিবারে ঈদ সামগ্রী বিতরণে RAB এর এসপি 

জুলাই ২৪ ২০২১, ১৪:২০

Spread the love

রনি আনোয়ার, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: সোমবার (১৯ জুলাই) দুপুরে শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ চত্বরে চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া, মহেশখালী ও বাঁশখালী পাঁচ উপজেলার আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফেরা সাবেক জলদস্যু এবং তাদের ৭৭ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন র‍্যাবের এস পি আনোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, র‍্যাবের এ এস পি মুরাদ হাসান, চকরিয়া-পেকুয়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ তফিকুল ইসলাম, পেকুয়া থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) কানন সরকার, সাংবাদিক একরাম হোসেন ও সাংবাদিক জালাল উদ্দীনসহ অন্যান্যরা।

জলদস্যুদের আত্ম-সমর্পন কার্যক্রমে মধ্যস্ততাকারী সাংবাদিক আকরাম হোনের পরিচালনায় অনুষ্টিত ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধনী বক্তব্যে এস পি আনোয়ার হোসেন বলেন, অচিরেই আত্মসমর্পনকৃতদেরকে আইনী প্রক্রিয়ায় সহযোগিতার মাধ্যমে জামিনে মুক্ত করা হবে। আমরা অতীতে যেমন ছিলাম আপনাদের পাশে ভবিষ্যতেও থাকব। তবে আপনাদের আপনজনকে অপরাধ জগৎ ছেড়ে ভাল পথে থেকে ভাল কর্ম করতে হবে। এর বিপরীত হলে অন্য অপরাধীর ন্যায় আপনাদের স্বজনদের উপরও আইনের প্রয়োগ যথাযথ প্রক্রিয়ায় চালানো হবে। কেউ আইনের উর্ধ্বে নয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও