অসাধারন মানবীয় গুণাবলীর অধিকারী একজন মানুষ ভিপি সোহেল

নভেম্বর ২৯ ২০২১, ১২:৫৯

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব, ব্যুরো প্রধান খুলনাঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখা আহবায়ক ১০ নং বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল (ভিপি সোহেল)।সত্যি তার মতো একজন অসাধারণ মানুষ আমি হয়তো আর দেখতে পাবো না। তাই, যে ক দিন আমি বেঁচে থাকবো, আমি তাহার দূরের একজন সাধারন সমর্থক হিসাবে থাকবো। সালাম হে নেতা, আপনি সত্যি অসাধারণ। আমাদের এই জনপদ আপনার অবদানে তৈরী, এক সুশৃঙ্খল বিচরণ ভূমি।

এখানে সকল ধর্ম, বর্ণ নির্বিশেষে অসাম্প্রদায়িক চেতনাবোধ নিয়া মানুষের সেবায় নিজেকে করেছেন অমর। আপনার চিন্তা, চেতনা, কর্ম শক্তি, আর্দশের শাসন দিয়ে সমাজ যে ভাবে তরান্বিত করছেন উন্নয়ন ও সুশাসন এর মাধ্যমে, তাহা আমাদের এই দক্ষিণ পূর্ব বাংলায় এক নতুন দিগন্তের উন্মোচন ধাবিত হবে আগামিতে। এতে করে এ অঞ্চলে লাখো মানুষ আপনার দ্বারা আধুনিকতার ছোঁয়া পাবে আমি মনে করি। আপনার দৃষ্টি সুন্দর আগামী দেখতে পায়, এর প্রমান এই জনপদ। আমাদের দলীয়, বে-দলীয়, সরকারী, বে-সরকারী সকল স্তরের নাগরিক আপনার কর্মযজ্ঞে মুগ্ধ। হয়তো দুষ্ট লোকজন আপনার চেতনার বিপরীত। তবুও আপনি সকল প্রতিকুলতার বাঁধা পেরিয়ে সামনে অগ্রসর এক সাহসী সেনাপতি। হাজার সালাম আপনাকে, পরিকল্পনা প্রণায়ন ও বাস্তবায়ন ই আপনার প্রত্যয়। আপনি আসলেই এক ডেভেলপমেন্ট ম্যাজিসিয়ান।

আপনি হয়তো কোন দলের নেতা হতে পারেন, বাস্তবে আপনি লাখো মানুষের প্রাণের স্পন্দন। আমার ভালো লেগেছে আপনাকে। কে আমি? কেন বলছি? কি লাভ? শুধু বলবো জানিনা। এক কথায় আমি আপনাকে ভালোবাসি। আমি কথা বলছি বঙ্গন্ধুর আদর্শের জননী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন সাহসী সেনাপতি,লাখো মানুষের প্রাণের স্পন্দন মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল এর কথা। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও