ওমিক্রন প্রতিরোধে জনগনের মাঝে মাক্স বিতরণ করেন দিনাজপুরের জেলা প্রশাসক

জানুয়ারি ১৬ ২০২২, ১৮:৪৩

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলায় কোভিড-১৯-এর ওমিক্রন ভ্যারিয়েন্ট আক্রান্তের প্রতিরোধে জেলার সকল পেশাজীবী মানুষকে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য সকলের প্রতি আহব্বান জানিয়েছেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি এবং দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)।

আজ রোববার(১৬ জানুয়ারী) কোভিড-১৯-এর ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের বিস্তার রোধে দিনাজপুর শহরের কাছারিবাজার,রেল স্টেশন রোড, বাহাদুর বাজার এবং লিলির মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ অভিযানকালে পথচারী জনসাধারণ, ট্রাক, কভারভ্যান, অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহনে কোভিড-১৯-এর ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের বিস্তার রোধকল্পে মাস্ক বিতরণ এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে শহরের সকল পেশাজীবী মানুষের প্রতি অনুরোধ জানানো হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), মোঃ আসলাম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এবং অফিসার ইনচার্জ (ডিবি) দিনাজপুরসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও