তেরখাদায় আনসার ও ভিডিপি’ উপজেলা সমাবেশ ২০২২ উপলক্ষে আলোচনা ও পুরষ্কার বিতরণ

মে ২৪ ২০২২, ২৩:১৪

Spread the love

সাগর কুমার বাড়ই ,ভ্রাম্যমান প্রতিনিধি ( খুলনা ) :২৪ শে মে ~ ২০২২ মঙ্গলবার সকাল ১০ টার দিকে খুলনা জেলার তেরখাদা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা আনসার ভিডিপি অফিসের আয়োজনে উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয় ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা জেলা কমান্ড্যান্ট মোঃ সেলিমুজ্জামান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেরখাদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তেরখাদা প্রেসক্লাবে র সম্মানিত সদস্য বিশিষ্ট সাংবাদিক মোঃ শারাফত হোসেন মুক্তি ।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা জেলার সহকারি কমান্ডার মোঃ মিরাজুল ইসলাম , কৃষি কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম , উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান , প্রকল্প বাস্তবায়ন অফিসার ইঞ্জিনিয়ার মোঃ সোহেল রানা , মহিলা বিষয়ক অফিসার নাজমুল হক , নির্বাচন অফিসার মোহাম্মদ আব্দুল মজিদ , একাডেমিক সুপারভাইজার সাহেলা সুলতানা , প্রাণি সম্পদ সম্প্রসারণ অফিসার প্রফুল্ল কুমার মালাকার , তেরখাদা প্রেসক্লাবের সভাপতি খুলনা জেলা জাতীয় সাংবাদিক সংস্থা ( জাসাস) কমিটির সিনিয়র সহ সভাপতি তেরখাদা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক দৈনিক পূর্বাঞ্চল ও জাতীয় দৈনিক ইত্তেফাক পত্রিকাপত্রিকার তেরখাদা প্রতিনিধি এস এম মফিজুল ইসলাম জুম্মান ।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ আব্দুর রউফ ।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আনসার সদস্য মোহাম্মদ কায়কোবাদ , মোঃ ইমরান হোসেন ৷মোঃ আলী হোসেন , মোঃ খালিদ মোল্লা ।পরে আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয় ।

এ দিনে দুইশত আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ সেলিমুজ্জামান ।

পরে বর্ণাঢ্য রেলি বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ।সমাবেশ পরিচালনা করেন আনসার সদস্য মোহাম্মদ নয়ন লস্কর ।

অত্যন্ত শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশে আনসার ও ভিডিপি সমাবেশ সম্পন্ন হয়।এ দিনে ২ শত জন আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

এর আগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় জেলা কমান্ড্যান্ট সেলিমুজ্জামান বলেন , শৃঙ্খলা রক্ষায় আনসার ও ভিডিপি সদস্যরা অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে ।

আগামী দিনেও দেশের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের ক্ষেত্রে আনসার ও ভিডিপি সদস্যদের অগ্রণী ভূমিকা থাকবে ।তিনি যার যার অবস্থান থেকে দেশের উন্নয়নে আনসার ও ভিডিপি সদস্যদের সার্বিক সহযোগিতা করার নির্দেশনা প্রদান করেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও