প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে খুলনার দিঘলিয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মে ২৫ ২০২২, ১৭:১০

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি (খুলনা ) :খুলনার দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিএনপি-জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র , নৈরাজ্য ও অপতৎপরতার এবং কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েল , প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি মূলক মন্তব্যের প্রতিবাদে দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

মঙ্গলবার ২৪ মে ২০২২ইং তারিখ , সেনহাটি বাজারস্থ (বান্ধাঘাট) থেকে ছাত্রলীগের মিছিলটি বের হয়ে সেনহাটি বাজার এর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ঐতিহ্যবাহী সেনহাটি মাধ্যমিক বিদ্যালয় এর সামনে গিয়ে শেষ হয় ।

বাংলাদেশ ছাত্রলীগ দিঘলিয়া উপজেলা শাখার সভাপতি মোল্যা নাহিদুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আরাফাত এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোল্যা নাহিদুর রহমান বলেন , বিএনপি আল্লাহ ওয়াস্তে পার্টি।

তাদের কোন ভিত্তি নেই । জনগণ থেকে তারা আলাদা হয়েছে।

দুর্নীতি মামলায় তাদের দলের সিনিয়র দুই নেতার বিরুদ্ধে সাজা হয়েছে , এমতাবস্থায় দেশ নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ও আওয়ামী লীগের উন্নয়নকে অবমানোনা করে দেশে বিশৃংখলা সৃষ্টি করাই তাদের একান্ত কাম্য ।

কাজেই তারা নির্বাচনের যোগ্য নয় ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আরাফাত তার বক্তব্যে বলেন , নির্বাচন থেকে সরে গিয়ে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি ।

তারই জ্বের ধরে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নামে কটুক্তিমূলক কথা বললে দিঘলিয়া উপজেলা ছাত্রলীগ বসে থাকবে না ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে কটুক্তি কারীদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায় দিঘলিয়া উপজেলার ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোল্যা নাহিদুর রহমান , সহ সভাপতি সোহেল , সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আরাফাত , সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ফোরকান আহম্মেদ রনি , সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম , খুলনা জেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি নাসির উদ্দিন , সহ-সভাপতি মোঃ মঞ্জুরুল ইসলাম , সাংগাঠনিক সম্পাদক শরিফ মাসুম , উপঃ প্রচার সম্পাদক আবু সুফিয়ান , যুবলীগ নেতা শেখ রিয়াজ , দিঘলিয়া সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি সৈয়দ জামিল মূর্শেদী মাসুম , সাংগাঠনিক সম্পাদক রবিউল ইসলাম , উপজেলা ছাত্রলীগ’র যুগ্ন-সাধারণ সম্পাদক গাজী নিলয় , শেখ শহীদ আফ্রীদি , হাসিবুল , সোহেল , আমিনুর , নিয়ামুল , রুমি , সোভন , গাজী মুসা , আজমীর , সুমন , রাসেল মোল্যা , আবুল কালাম , আব্দুল্লাহ্ , মিরাজ , গাজী ইমরান , শেখ রাজিব, অবুঝ স্বরণ , রিমু , বুলবুল , রাতুল , জয় , হাবিব সহ প্রমূখ ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও