দিনাজপুরে কলকারখানা প্রতিষ্ঠান পরিদর্শণ উপ মহাপরিদর্শক দুদকের হাতে আটক

মে ২৬ ২০২২, ১০:০৭

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মোস্তাফিজুর রহমানকে আটক করেছে দুদক।

লাইসেন্স নবায়ন ও মামলার ভয় দেখিয়ে ঈশান এগ্রো এন্ড ফুড কোম্পানীর কাছে ৮০ হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগে তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন-(দুদক)।

বুধবার বিকেল উপ-পরিচালক আহসানুল কবির পলাশের নেতৃত্বে দিনাজপুর শহরের পাহাড়পুরস্থ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন কার্যালয়ে ফাঁদ পেতে তাকে আটক করে দুদক দিনাজপুর জেলা সমন্বিত দুর্নীতি দমন কমিশন-(দুদক) কার্যালয়ের অভিযানিক দল।

দিনাজপুর জেলা সমন্বিত দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক আহসানুল কবীর পলাশ জানান, ২৫ এপ্রিল দিনাজপুর চিরিরবন্দর উপজেলার আমবাড়ীতে অবস্থিত ইশান অ্যাগ্রো অ্যান্ড ফুডের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে লাইসেন্স নবায়ন করতে যান। তখন উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান লাইসেন্স নবায়নের জন্য ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন। পরে ২৭ এপ্রিল রাশেদুজ্জামান রাসেলকে টাকা ও কাগজপত্রসহ আসতে বলেন তিনি। টাকা না দেওয়ায় রাশেদুজ্জামান রাসেলকে ফোন করে মোস্তাফিজুর রহমান জানান যে কারখানার ইশতিয়াক আহমেদ ও ম্যানেজার আশরাফুলের নামে মামলা প্রক্রিয়াধীন, সুতরাং মামলা থেকে রেহাই পেতে ২৩ মে টাকাসহ তাদের অফিসে আসতে বলেন। ২৩ মে সকালে মোস্তাফিজুর রহমানের কাছে রাশেদুজ্জামান রাসেল কাগজপত্র নিয়ে গেলে তার সঙ্গে খারাপ ব্যবহার করে কাগজপত্র ফেরত দেন তিনি।

পরে রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর সমন্বিত জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন। বুধবার বিকেলে তিনি ঘুষ হিসেবে ৮০ হাজার টাকাসহ কাগজপত্র নিয়ে গেলে আমরা হাতেনাতে উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানকে আটক করি। তার নামে মামলা করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও