বাতিভিটা এলাকার নয়ন মনি এখন এলাকাবাসীর নয়ন মনি হয়ে উঠেছেন

জুন ১৮ ২০২২, ১৪:১২

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি ( খুলনা ) :দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়ন এর বাতিভিটা এলাকার বাসিন্দা সাধারণ পরিবারের একজন সাধারণ মানুষ যার নাম নয়ন মনি ।এলাকাবাসী সুএে জানা যায় , নয়ন মনি কোন রাজনৈতিক নেতা বা জনপ্রতিনিধি নয় ।

কিন্তু নয়ন মনি দীর্ঘদিন যাবৎ তার নিজের বসবাসকারী ওয়ার্ড সহ দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়ন এর বাতিভিটা এলাকার একাধিক উন্নয়ন মূলক কাজের অগ্রনী ভূমিকা পালন করে আসছে ।

সরজমিনে দেখা যায় , নয়ন মনি তার একার প্রচেষ্টায় দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম , উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম সহ দিঘলিয়া উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারী দপ্তরে ঘুরে ঘুরে তার বাতিভিটা এলাকার বিভিন্ন সমস্যার কথা জানান ও সমস্যার সমাধান চেয়ে আবেদন করেন ।আনন্দের বিষয় হলো নয়ন মনি কোন আবেদন করে নিরাশ হয়নি ।তাঁর অক্লান্ত পরিশ্রম আজ সফল হয়েছে।

দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়ন এর বাতিভিটা এলাকা ঘুরে দেখা যায় , দীর্ঘ দিন যাবৎ মুখ থুবড়ে পড়ে থাকা বেশ কিছু কাচা রাস্তায় ইটের সলিং , কমিউনিটি ক্লিনিক , অবহেলিত বেশ কিছু সড়কের পুননির্মাণ , মাদ্রাসা , নতুন সড়ক , কবরস্থান , মসজিদ , জলাশয় মুক্ত , অসহায় দুস্থ এক গৃহহীন কে জমি সহ ঘর উপহার , সব মিলিয়ে হাজারও উন্নয়ন মূলক কাজের সাথে নয়ন মনির অগ্রণী ভূমিকা রয়েছে ।

তবে এবিষয়ে নয়ন মনির কাছে জানতে চাইলে তিনি বলেন আমি কোন রাজনৈতিক নেতা নই ।কোন জনপ্রতিনিধি নই । আমি আমার এলাকার বিভিন্ন সমস্যার কথা দিঘলিয়া উপজেলা পর্যায়ের নেতা কর্মী ও উপজেলার বিভিন্ন উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে জানালে তারা সেটা আমলে নিয়েছে এবং এলাকাবাসীর ভালোবাসায় আমি আজ আনন্দিত ।

খবর নিয়ে দেখা যায় , নয়ন মনি ফেসবুকে একজন সেলিব্রিটি হিসেবে বেশ পরিচিতি অর্জন করেছে ।তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা , ও উপজেলা চেয়ারম্যান সহ সকল উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও