দেশ ও জাতি গঠনে আওয়ামী যুবলীগ অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছে- আব্দুস সালাম মূর্শেদী এমপি

জুন ১৯ ২০২২, ২২:৪৩

Spread the love

সাগর কুমার বাড়ই,তেরখাদা প্রতিনিধি :খুলনা-৪ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ – সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেশ ও জাতি গঠনে এবং মানুষের কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে ।

তিনি বলেন বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূলমন্ত্র শোষণমুক্ত সমাজ , সামাজিক ন্যায়বিচার , ধর্মনিরপেক্ষতা , বেকারত্ব দূরীকরণ , দারিদ্র বিমোচন এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে বিরামহীন কাজ করছে যুবলীগ ।

তিনি বলেন অসাম্প্রদায়িক , গণতান্ত্রিক , শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবলীগ ছিল স্বোচ্চার ।

তিনি বলেন দেশের যুব আন্দোলনের পথিকৃৎ শহীদ শেখ ফজলুল হক মনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন ।

বর্তমানে বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর দিক নির্দেশনায় যুবলীগ দক্ষিণ এশিয়ার মধ্যে একটি সর্ববৃহৎ সংগঠন ।

তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও বেগবান করতে যুবসমাজকে একযোগে কাজ করার আহ্বান জানান ।

সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী গত ১৮ ই জুন শনিবার বিকাল ৫ টার দিকে তেরখাদা উপজেলা পরিষদের হলরুমে তেরখাদা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলনে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তৃতা কালে একথা বলেন ।

সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি এফ এম মফিজুর রহমান ।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন খুলনা জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল ।

সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট কাজী বাদশা মিয়া , যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু , কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান , জেলা আওয়ামীলীগ সদস্য যথাক্রমে শিউলি সরকার ও মোহাম্মদ জামিল খান , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তেরখাদা প্রেস ক্লাবের সম্মানিত সদস্য বিশিষ্ট সাংবাদিক মোঃ শরাফত হোসেন মুক্তি , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান , সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন , জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হোসনে আরা চম্পা , জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মোঃ মোতালেব হোসেন , জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন , সাংগঠনিক সম্পাদক এ বি এম কামরুজ্জামান , প্রচার সম্পাদক মোহাম্মদ জামিল তালুকদার , ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিদুজ্জামান ফরিদ , সম্পাদক মোঃ আরিফুজ্জামান অরুণ ।

বিশেষ বক্তা ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান হীরাঙ্গীর ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা বদরুল আলম বাবর , এস এম ওবায়দুল্লাহ বাবু , তেরখাদা উপজেলা কৃষক লীগের সভাপতি নাজমুল ইসলাম ।

সম্মেলন শেষে এস এম রাশেদ সারোয়ার সুমন কে সভাপতি এবং এফ এম তহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন যুবলীলীগের কমিটি গঠন করা হয় ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও