সন্তানসহ স্ত্রী পালানোয় থানার সামনে স্বামীর আত্মহত্যার চেষ্টা নিবৃত্ত করেন ওসি

জুন ১৯ ২০২২, ২৩:০৫

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা গেটের সামনের রাস্তায় নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যাচেষ্টা চালিয়েছেন আনন্দ ভূঁইয়া (২৭) নামে এক যুবক। পরকীয়া প্রেমিকের সঙ্গে তার স্ত্রী চলে গেছেন এ খবরে তিনি তার স্ত্রীর সঙ্গে রাগ করে এমন ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন বলে জানান ওই যুবক।ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ জুন) বিকেলে।

এ সময় আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দৌড়ে এসে ওই যুবককে ঝাপটে ধরে ফেলেন। সেই সঙ্গে রক্ষা পায় যুবকের জীবন। ওই যুবক উপজেলার পাঁচরুখী গ্রামের ইব্রাহিম ভূঁইয়ার ছেলে। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছেন।
আনন্দ ভূঁইয়া জানান, দুই বছর আগে আড়াইহাজার উপজেলার বগাদী গ্রামের সোহেল মিয়ার মেয়ে হালিমাকে (২২) বিয়ে করেন তিনি। তাদের সংসারে একটি সন্তানও রয়েছে। এর মধ্যেই স্ত্রী হালিমা আরেক যুবকের সঙ্গে পরকীয়ায় আসক্ত হয় এবং এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। শনিবার সকালে আনন্দ বাইরে থেকে বাড়িতে এসে দেখতে পান তার স্ত্রী ও সন্তান ঘরে নেই। এ সময় স্ত্রীর মোবাইলের নম্বরে কল দিলে পরকীয়া প্রেমিক কল রিসিভ করেন এবং এই নাম্বারে আর কল দিতে নিষেধ করেন। আর এই কষ্টে তার স্ত্রীর সঙ্গে অভিমান করে বিকেলে আড়াইহাজার থানার সামনে অবস্থান নেন ওই যুবক। এ সময় তিনি নিজের শরীরে আগুন দেওয়ার জন্য কেরোসিন ঢালেন।

আড়াইহাজার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, থানার সামনের রাস্তায় এক যুবক শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার চেষ্টা করেছিলেন। আমি বিষয়টি দেখতে পেয়ে দৌড়ে গিয়ে তাকে ধরে ফেলি। এর কারণে তিনি আগুন দিতে পারেননি। পরে তাকে সাবান দিয়ে গোসল করাই এবং আমাদের হেফাজতে রাখি।

তিনি আরও বলেন, ওই যুবককে আগুন দেওয়ার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি জানিয়েছেন তার স্ত্রী সন্তানকে নিয়ে ভোরে পালিয়ে গেছেন। ফোন দিলে তাকে পান না। এজন্য রাগে কষ্টে রাস্তায় শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এখন থানায় তার স্ত্রী ও শ্বশুন আসছেন। তাদের সঙ্গে কথা বলে সমস্যার সমাধানের চেষ্টা করছি। তবে থানায় সামনে কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন এ ব্যাপারে কোন কথা বলতে চাননি ওই যুবক।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও