শেখ হাসিনা দেশের অভূতপূর্ব উন্নয়ন ত্বরান্বিত করছেন ~ এম পি আব্দুস সালাম মূর্শেদী

আগস্ট ০৪ ২০২২, ২২:১৩

Spread the love

সাগর কুমার বাড়ই ,ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনা :১০২ , খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের কৃতি ফুটবলার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি সফল ব্যবসায়ী আব্দুস সালাম মূর্শেদী বলেছেন , বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে ।

দেশের প্রতিটা জনপদে অভূতপূর্ব উন্নয়ন ত্বরান্বিত করে দেশ ও জনগণের কাঙ্ক্ষিত প্রত্যাশা পূরণ করেছেন শেখ হাসিরা ।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিধ্বস্ত বাংলাদেশকে পুনর্গঠন করে অতি অল্প সময়ের মধ্যে বাংলাদেশকে একটি আধুনিক বাংলাদেশে রূপান্তরিত করেছেন ।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল ।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয় ।

দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে ।

তিনি বলেন , সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেই বর্তমান সরকার দেশ পরিচালনা করছেন ।

সালাম মূর্শেদী বলেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা মন্দির গির্জা সহ সকল প্রতিষ্ঠানে পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিয়ে উন্নয়ন ত্বরান্বিত করছেন ।

বাংলার মানুষ এখন তার সুফল ভোগ করছে ।

জনাব সালাম মুর্শেদী বলেন , এই উপমহাদেশে বাংলাদেশ আওয়ামীলীগ একটি ঐতিহ্যবাহী ও স্বনামধন্য দল ।

তিনি আরো বলেন , বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের বাংলাদেশে পরিণত হয়েছে ।

দেশে আজ আইন-শৃঙ্খলার উন্নয়ন এবং সুসাশন প্রতিষ্ঠা হয়েছে ।

বর্তমান সরকারের ঈর্ষণীয় উন্নয়ন দেখে ঘাপটি মেরে থাকা পাকিস্তানি দোসররা বিশেষ করে বিএনপি-জামাত এখনো ষড়যন্ত্রের জাল বপন করছে ।

তাদেরকে যেকোনো মূল্যে প্রতিহত করতে হবে ।

তিনি বলেন , দেশের জনগণের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রানান্তকর চেষ্টা অব্যাহত রাখতে আবারও নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে ।

শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে আবার ও দায়িত্ব পালনের সুযোগ দিতে হবে ।

তিনি সকলকে একযোগে কাজ করে নৌকার বিজয় ছিনিয়ে আনার আহবান জানান ।

সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ৪ ঠা আগষ্ট বৃহস্পতি বার দিনব্যাপী তেরখাদা উপজেলার বিভিন্ন কর্ম সূচীতে যোগদান কালে এসব কথা বলেন ।

দুপুর ১২ টার দিকে তিনি সাচিয়াদহ মাল্টিপারপাস বাজারে নতুন ভবন উদ্বোধন করেন , এর আগে তিনি চরপাতলায় জন প্রতিনিধিদের অর্থায়নে মুজিব শত বর্ষ উপলক্ষে নির্মিত ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেন ।

বেলা ১২ টা ৪৫ মিনিটে তেরখাদা উপজেলার পাথলা গ্রামের সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গন পরিদর্শন করেন ।

বেলা ১ টার দিকে নেবুদিয়া উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের শুভ উদ্বোধন করেন ।

বেলা দুইটায় তিনি উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ।

পরে তিনি তেরখাদা বাজার চিত্রা ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শন করেন ।

বিকেল ৪ টায় তেরখাদা উপজেলার ওয়ার্ড ,ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি এবং সম্পাদকদের সাথে মতবিনিময় করেন ।

এসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আসাদুজ্জামান ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এল জি ই ডির নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান , উপজেলা পরিষদের চেয়ারম্যান তেরখাদা প্রেস ক্লাবের সদস্য মোঃ সারাফাত হোসেন মুক্তি , মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খাঁন , রূপসা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম , জেলা আওয়ামী লীগ সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন , উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান অহিদ , বারাসাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন , আজগড়া ইউপি চেয়ারম্যান ১ নং আজগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কৃষ্ণ মেনান রায় , মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মহসিন , উপজেলা প্রকৌশলী শেখ ইবনে হাসান , উপজেলা শিক্ষা অফিসার মোঃ কামরুল ইসলাম , ওসি তদন্ত দেবাশীষ কুমার দাস , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোঃ সোহেল রানা , জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ মোতালেব হোসেন , আওয়ামী লীগ নেতা মাওলানা আব্দুর রাজ্জাক রাজা ,যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি , শ্রমিক নেতা জিল্লুর রহমান নান্নু , কৃষকলীগ নেতা এস এম নাজমুল ইসলাম , স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আনিসুল হক আনিচ ও খান ফরহাদুজ্জামান সুমন , যুবলীগ নেতা মোঃ আব্বাস আলী , তেরখাদা ছাত্রলীগের সভাপতি শেখ হুসাইন আহমেদ , শেখ আনারুল ইসলাম।

অনুষ্ঠানগুলোতে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও