রূপগঞ্জে ৬৯ বছর বয়সী বৃদ্ধাকে গণধর্ষণ, প্রধান আসামি মাহফুজ গ্রেপ্তার

নভেম্বর ০৭ ২০২২, ১৫:৪৪

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে ৬৯ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মাহফুজ (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। সে রূপগঞ্জ উপজেরার গোলাকান্দাইল (নতুন বাজার বগি পাড়া) এলাকার মিছির আলীর ছেলে।

দুপুরে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ১০ অক্টোবর রাতে রূপগঞ্জের একটি ভাড়া বাসায় গ্রেপ্তারকৃত আসামি মাহফুজ এবং অনান্য সহযোগী ভুক্তভোগী ওই বৃদ্ধার ভাড়া বাসায় জোরপূর্বক ঢুকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই দিনই ভুক্তভোগী বাদী হয়ে রূপগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন।

এরপর থেকে আসামিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। এরই ধারাবাহিকতায় আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকা থেকে মামলার প্রধান আসামি মাহফুজকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতকে রূপগঞ্জ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, এ মামলার অপর এক আসামি রবিউল (৩৫) কেও গত ১৮ অক্টোবর সোনারগাঁয়ের কাচঁপুর কলাপট্টি এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। রবিউল রুপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিণ নাগেরবাগ গ্রামের হানিফ মিয়ার ছেলে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও