দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ বোতল ফেনসিডিলসহ আটক ২

নভেম্বর ২৮ ২০২২, ১৪:২৫

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউপিস্থ উত্তর দাউদপুর গ্রামে ৬ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) মধ্যে রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই এসআই/নিহার রঞ্জন সরকার ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর ২নং কাটলা ইউপিস্থ উত্তর দাউদপুর গ্রামে জনৈক মোঃ কামিলের পানের বরজের পার্শ্বে কাটলা বাজার হতে উত্তর দাউদপুর গ্রামী কাচা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী শালি দুলাভাই কে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন,১. মোছাঃ লাবনী আক্তার (২৬), স্বামী- মোঃ গোলাম মোস্তফা, গ্রাম- উত্তর দাউদপুর, ২.মোঃ মোস্তাফিজুর রহমান (৩৫), পিতা-মোঃ মজির উদ্দিন ওরফে মজু, গ্রাম- দক্ষিন দাউদপুর, উভয়থানা- বিরামপুর, জেলা -দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল সোমবার মধ্যরাতে বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউপিস্থ উত্তর দাউদপুর গ্রামে জনৈক মোঃ কামিলের পানের বরজের পার্শ্বে কাটলা বাজার হতে উত্তর দাউদপুর গ্রামী কাচা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী শালি দুলাভাইকে বিশেষ অভিযান চালিয়ে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বিক্রির নগদ-৫,২৭০/-টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-১২, তারিখ-২৭/১১/২০২২ খ্রিঃ, ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ধারা-২৫-B(২)/২৫-D রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, অভিযান চলমান। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও