অবাধ-সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামীলীগের পরাজয় সুনিশ্চিত

জানুয়ারি ২০ ২০২৩, ২১:৩২

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে মির্জা ফখরুলের ঠাকুরগাঁও সফর উপলক্ষে গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

শুক্রবার(২০ জানুয়ারী) বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল চিরিরবন্দর ও খানসামা বিএনপির উপজেলা শাখার আয়োজনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের ঠাকুরগাঁও সফর উপলক্ষে গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আয়োজনের আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা ১০ দফা দাবি দিয়েছি। আমাদের প্রথম দফায় বলেছি এই আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করতে হবে। আমরা সমাবেশ করতে চাইলে আমাদেরকে অনুমতি দেয়া হয় না। আমরা সমাবেশ করার নামে নাকি নাশকতা করি। কিন্তু আওয়ামী লীগের একদলীয় শাসনব্যবস্থা সরকারের বিরুদ্ধে সমগ্র মানুষ এখন জেগে উঠেছে। এখনো সময় আছে নিরাপদে সরে যান না হলে পালাবার পদ পাবেন না। এবারের সংগ্রামে আমাদের জয় নিশ্চিত।

গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৪ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মোঃ আখতারুজ্জামান মিয়া, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, সিনিয়র সহ-সভাপতি মোঃ মোকারম হোসেন, সাংগঠনিক সম্পাদক মোছা. হাসনা হেনা চৌধুরী হিরা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, চিরিরবন্দর উপজেলা বিএনপির আহবায়ক মোঃ মজিবর রহমান শাহ্, খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ আমিনুল ইসলাম চৌধুরী, খানসামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এটিএম সুজা উদ্দিন লুহিন শাহ্, চিরিরবন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য নুরে আলাম সিদ্দীকি নয়ন, যুগ্ম আহ্বায়ক সাঈয়েদ আহমেদ বুলবুল সেলিম, খানসামা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক রবিউল আলম তুহিন ও যুগ্ম আহবায়ক সাখয়াত হোসেন লিটন প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও