সাংবাদিক নুর নাহারের জীবন নাশের হুমকিতে সন্ত্রাসী রুবেলের নামে মামলা

মার্চ ০২ ২০২৩, ২০:৩২

Spread the love

ব্যুরো অফিসঃ খুলনা জেলার রূপসা উপজেলার নৈহাটী গ্রামের মোঃ মোতালেব এর কন্যা সাংবাদিক নুর নাহার ( ৩২ ) এর সঙ্গে একই উপজেলার মিল্কি দেয়াড়া গ্রামের মোঃ মফিজ হাওলাদারের ছেলে মোঃ রুবেল হাওলাদার ( ৩৮ ) দুজনে পারিবারিক ভাবে দীর্ঘ কয়েক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ।

সুত্র মতে জানা যায়, দুজনের বিবাহিত জীবনের প্রথম দিকে ভালো কাটলে ও পরবর্তী সময়ে সাংবাদিক নুর নাহারের জীবনে শুরু হয় কালো অধ্যায় ।

নুর নাহার একটি কন্যা সন্তানের জননী হলে ও নির্মম নির্যাতনের শিকার হতে হয় ।

সাংবাদিক নুর নাহারের স্বামী রুবেল হাওলাদার রূপসা উপজেলার সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পদে নিয়োজিত ।

পারিবারিক সুত্রে জানা যায়, সাংবাদিক নুর নাহার এর নিজ নামে রূপসায় ৪ কাঠা জমি থাকায় সেই জমি টুকু রুবেল হাওলাদারের নামে লিখে দিতে বলে ।

নুর নাহারের ৪ কাঠা জমি স্বামীকে লিখে না দেওয়ার ফলে তাঁর উপর অত্যাচারের মাত্রা বাড়িয়ে বিভিন্ন কৌশলে মোটা অঙ্কের যৌতুক দাবী করতে শুরু করে ।

যৌতুক বিরোধী কোন্দল মিমাংসার লক্ষ্যে গত ৫ ই ডিসেম্বর ~২০২১ তারিখে রূপসা প্রেস ক্লাবের সভাপতি/ সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ সালিশ বৈঠকের মাধ্যমে তাৎক্ষনিক মিমাংসা করা হলেও পরবর্তীতে আবারও যৌতুক দাবী করে অত্যাচার শুরু করে সাংবাদিক নুর নাহারের উপর ।

রূপসা উপজেলার সাংবাদিক নুর নাহারের প্রতি স্বামী
রুবেল হাওলাদারের অত্যাচার তীব্র আকার ধারণ করায় সাংবাদিক নুর নাহার আইনের প্রতি ভরসা রাখছেন।

তবে নুর নাহার কে নানা ভাবে হুমকি ধামকি দিচ্ছে কিছু সন্ত্রাসী।

সুত্রে আরো জানা যায়, রুবেল হাওলাদার বিভিন্ন অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে ।

সাংবাদিক নুর নাহারের প্রতি জীবন নাশের হুমকি দিলে সন্ত্রাসী রুবেল হাওলাদারের নামে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রূপসা আদালত , খুলনা এ ২০১৮ সালের যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় মামলা দায়ের করা হয় ।

যার নং সি আর ২৭/২৩
তারিখ ২৯ /১ /২০২৩ ইং

আদালতে মামলা দায়ের করা হলে রুবেল হাওলাদার আত্মগোপন করে থাকার পর গত ২০ শে ফেব্রুয়ারী ~২০২৩ ইংরেজি তারিখে আসামী গ্রেফতার হলে বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে ।

নুর নাহারের পরিবার সুত্রে জানা যায়, সন্ত্রাসী রুবেল হাওলাদারের নামে মামলা তুলে নিতে সম্প্রতি রুবেল হাওলাদারের সন্ত্রাসী বাহিনীর সদস্য উপজেলা সেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সিদ্দিক ও তাঁর সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিক নুর নাহার এর পিতৃলয়ে হামলা করে মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করে।

সাংবাদিক নুর নাহার সাংবাদিকদের বলেন, নেতা সিদ্দিক বর্তমানে মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান সহ তাঁর বাড়ী থেকে বের না হওয়ার হুমকি অব্যাহত রয়েছে।

এমন কি সাংবাদিক নুর নাহার এর জীবন নাশ হতে পারে বলে সাংবাদিক নুর নাহার সাংবাদিকদের জানিয়েছেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও