রূপগঞ্জে কোপানো মামলার আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মার্চ ০৫ ২০২৩, ২১:৫৪

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ৫নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলামসহ ৫ জনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে, আসামিদের গ্রেপ্তার ও ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।

রোববার (০৫ মার্চ) বিকাল ৫ টায় উপজেলার ভুলতা ইউনিয়নের পারাগাও ঈদগাহ মাঠ সংলগ্ন এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়াসহ ৫ জন মানুষকে কুপিয়ে জখম করার পরও আসামীরা প্রকাশ্য দিবালোকে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ প্রশাসন তাদেরকে গ্রেপ্তার করছেনা। আমরা অবিলম্বে এই অপরাধীদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। নচেৎ আমরা মুইরাবসহ আশপাশের এলাকাবাসী কঠোর আন্দোলনের প্রস্তুতি নিব।

মুইরাব এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, রাশেদ মিয়া, রুহুল আমীন, আবু সাঈদ, বকুল মিয়া আমান উল্লাহ, গিয়াস উদ্দিন, নাসির মাস্টার, এছহাক মিয়া, মাসুদ মিয়া, আল-আমীনসহ এলাকার সর্বস্তরের জনগণ।

উল্লেখ্য, শুক্রবার (০৩ মার্চ) রাত সাড়ে ১০ টায় উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাব এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ধারালো অস্ত্র নিয়ে এক সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলামের অফিসে হামলা চালায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এসময় মহিলাসহ একই পরিবারের ৫ জন কুপিয়ে গুরুতর জখম করা হয়।

আহতরা হলেন, ভুলতা ইউনিয়ন সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়া, ও তার বড় ভাই মুকবুল হোসেন, বোন পারভীন বেগম, বোন পারভীন বেগমের ছেলে কালাম, প্রতিবেশি বাদল মিয়া।

এ ঘটনায় আহত ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়ার ভাতিজা মুরাদ হোসেন ভুইয়া রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ের উপর থানার ওসি/ তদন্ত আতাউর রহমান বলেন, হামলার ঘটনায় সোহাগ নামের এজাহার নামীয় একজনকে গ্রেপ্তারসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার অভিযান চলছে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও