দিনাজপুর কাহারােলে ৪র্থ শ্রেণীর ছাত্রী জাকিয়া আক্তারের (১১) লাশ উদ্ধার

জুলাই ০৪ ২০২১, ২০:৪৫

Spread the love

এনামুল মবিন(সবুজ,জেলা প্রতিনিধি,দিনাজপুরঃদিনাজপুর জেলার কাহারােলে জাকিয়া আক্তার(১১) নামের এক ৪র্থ শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার করেছে কাহারোল থানা পুলিশ।প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার ৪নং তারগাঁ ইউনিয়নের পাহাড়পুর গ্রামের জাহাঙ্গীর হােসেনের কন্যা জাকিয়া আক্তার বাড়ীর পাশ্ববর্তী গ্রামে প্রাইভেট পড়তে গিয়েছিল । প্রাইভেট পড়ে বাড়ীতে ফিরে না আসায় মেয়েটিকে তার বাবা মা গ্রামের আশপাশ ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজখবর নেন কিন্তু কেউ তার খবর দিতে পারেনি।

আজ রোববার(৪জুলাই) সকাল অনুমানিক ৯ টার দিকে উপজেলার ২ নং রসুলপুর ইউপির বনড়া গ্রামের পাট ক্ষেত্রে স্থানীয়রা মেয়েটিকে মাটিতে পুতে রাখা অবস্থায় খুজে পায় এবং তারা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।স্থানীয়দের ধারনা মেয়েটিকে ধর্ষন করার পর হত্যা করে মাটিতে পুতে রাখা হয়েছে ।

এদিকে ঘটনাস্থল পরির্দশন করতে আসেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার) , এডিসােনাল এসপি মােমিনুল ইসলাম , কাহারােল সার্কেল এর সহকারী সিনিয়র পুলিশ সুপার মোঃ রওশন আলী ,

কাহারােল থানার অফিসার ইনচার্জ(ওসি)ফেরদৌস আলী জানান, লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপালে প্রেরন করা হয়েছে এব্যাপারে কাহারােল থানায় একটি হত্যা মামলা দায়ে করার প্রস্তুতি চলছে ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও