বেগম খালেদা জিয়া আপাতত তার নিজ বাসায় কোয়ারেন্টাইনে থাকবেনঃ মির্জা ফখরুল

আগমনী ডেস্কঃবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আপাতত তার নিজ বাসায় কোয়ারেন্টাইনে থাকবেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২৫ মার্চ) সন্ধ্যায় ‘ফিরোজা ভবনে’ সদ্য মুক্তি পাওয়া বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। মির্জা ফখরুল বলেন, ‘আমরা ম্যাডামকে জানাতে এসেছি, আমরা ওনার মুক্তিতে অনেক খুশি হয়েছি। আল্লাহর কাছে বিস্তারিত »»

প্রবাসীদের অবাধ বিচরণে ব্যাপক প্রাণহানির দৃশ্যপট তৈরি হয়েছেঃসাঈদ খোকন

আগমনী ডেস্কঃদেশে করোনাভাইরাস এপ্রিলের শুরু থেকে ভয়াবহ রূপ ধারণ করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন ,করোনার সার্বিক পরিস্থিতি নিয়ে দেশি-বিদেশি বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলার পর তিনি এমনটি মনে করছেন।রোববার দুপুরে নগরভবনের ব্যাংক ফ্লোর সভাকক্ষে সিটি কর্পোরেশন এলাকায় করোনাভাইরাস প্রতিরোধ এবং মোকাবেলার লক্ষ্যে গঠিত কমিটির জরুরি সভায় বিস্তারিত »»

নির্বাচন কমিশন ‘ক্লাউনে’ পরিণত হয়েছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আগমনী ডেস্কঃঢাকা ১০ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘টু পারসেন্ট কাস্টিং হয়নি। একেবারেই ভোটার নেই।’ তিনি তিন আসনের উপনির্বাচন বাতিল করে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছেন। তিনি বলেছেন, নির্বাচন কমিশন ‘ক্লাউনে’ পরিণত হয়েছে। আজ শনিবার রাতে রাজধানীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠক শেষে এ কথা বলেন। আজ ঢাকা-১০, বাগেরহাট ৪ বিস্তারিত »»

সরকার বিরুদ্ধ মত দমন করছে, করোনা প্রতিরোধ করতে পারছে না কেন?-রুহুল কবির রিজভী

আগমনী ডেস্কঃবিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিরুদ্ধ মতের লোকদের সরকার যেভাবে দমন করছে, সেভাবে করোনাভাইরাস প্রতিরোধ করতে পারছে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।তিনি এ ভাইরাস প্রতিরোধে সরকারের উদ্যোগকে ‘লিপ সার্ভিস’ বলে আখ্যা দেন।সোমবার রাজধানীর মতিঝিলের বাংলাদেশ ব্যাংক এলাকায় কৃষক দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে করোনাভাইরাস মোকাবেলায় করণীয়বিষয়ক লিফলেট বিতরণকালে সাংবাদিকদের কাছে বিস্তারিত »»

যখন বিদেশি অতিথিরা দেশে আসতে অপারগতা প্রকাশের পরেই করোনা আক্রান্তদের খবর প্রকাশ হলো: মির্জা ফখরুল

আগমনী ডেস্কঃকরোনা ভাইরাসের বিষয়টি সরকার গোপন করতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সোমবার (৯ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে খন্দকার মোশাররফ হোসেনের ‘প্রগতি ও সত্যের সন্ধ্যানে’ ও ‘মূল্যবোধ অবক্ষয়ের খণ্ডচিত্র’ নামে দুটি গ্রন্থ প্রকাশনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘সরকার করোনাভাইরাস নিয়ে এতদিন কিছু বলেনি। তারা খুঁজে পায়নি। কী বিস্তারিত »»

যখন বিদেশি অতিথিরা দেশে আসতে অপারগতা প্রকাশর পরেই করোনা আক্রান্তদের খবর প্রকাশ হলো: মির্জা ফখরুল

আগমনী ডেস্কঃকরোনা ভাইরাসের বিষয়টি সরকার গোপন করতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সোমবার (৯ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে খন্দকার মোশাররফ হোসেনের ‘প্রগতি ও সত্যের সন্ধ্যানে’ ও ‘মূল্যবোধ অবক্ষয়ের খণ্ডচিত্র’ নামে দুটি গ্রন্থ প্রকাশনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘সরকার করোনাভাইরাস নিয়ে এতদিন কিছু বলেনি। তারা খুঁজে পায়নি। কী বিস্তারিত »»

খালেদা জিয়ার অনুমতি নিয়ে উন্নত চিকিৎসার জন্য মুক্তি চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দিয়েছেন শামীম ইস্কান্দারের

আগমনী ডেস্কঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অনুমতি নিয়েই উন্নত চিকিৎসার জন্য তার সাময়িক মুক্তি চেয়ে গত বুধবার খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার স্বরাষ্ট্রমন্ত্রীকে  চিঠি দিয়েছেন।চিঠিতে শামীম ইস্কান্দার জানান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া খুবই অসুস্থ, তার দ্রুত উন্নত চিকিৎসা দেয়া প্রয়োজন। এজন্য তাকে সাময়িক মুক্তি দেয়া হোক। এ ক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সরকারের সহযোগিতা কামনা বিস্তারিত »»

ড. কামাল হোসেনের গণফোরামে চলছে বহিষ্কার পাল্টা বহিষ্কার

আগমনী ডেস্কঃড. কামাল হোসেনের গণফোরামে চলছে বহিষ্কার পাল্টা বহিষ্কার। দলের প্রচার সম্পাদক খান সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামীম ও হেলাল উদ্দিনকে কারণ দর্শানোর নোটিশ দেন সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া এবং  সাময়িক বহিষ্কার করেছেন । আর এর প্রতিক্রিয়ায় ওই সব বহিষ্কৃতরা খোদ সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদকক মুশতাক আহমেদকে সাময়িক বহিষ্কার করেছেন। এই বহিষ্কার বিস্তারিত »»

নবীন কর্মীদের ‘ম্যানার’ শেখানো নিয়ে বিজয় একাত্তর হলে (ঢাবি) ছাত্রলীগের দু’গ্রুপের হাতাহাতি

আগমনী ডেস্কঃঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলে নবীন শিক্ষার্থীদের ছাত্রলীগের নবীন কর্মীদের ‘ম্যানার শেখানো‘ নিয়ে  হাতাহাতিতে জড়িয়েছে শাখা ছাত্রলীগের দুই গ্রুপ।সোমবার (৩ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে হলের গণরুমে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের অনুসারীদের মধ্যে হাতাহাতির এই ঘটনা ঘটে।পরে হল সংসদের সাধারণ সম্পাদক (জিএস) নাজমুল হাসান ও সাহিত্য সম্পাদক মো. বিস্তারিত »»

নিয়ন্ত্রিত গনতন্ত্রের নিয়ন্ত্রিত ভোটের নতুন রূপ প্রকাশিত হলো ঢাকার দুই সিটির মেয়র নির্বাচনে

আগমনী ডেস্কঃগতকাল শনিবার ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে  ‘নিয়ন্ত্রিত পরিবেশে’ ভোট গ্রহণ হয়েছে। ভোটকক্ষ, কেন্দ্রের ভেতরে এবং কেন্দ্রের আশপাশের এলাকায় নৌকার ব্যাজধারীদের একতরফা নিয়ন্ত্রণ ছিল। ফলে গোপন ভোট আর গোপন থাকেনি।১. ভোটার যন্ত্রে আঙুলের ছাপ দেওয়ার পর ব্যালট উন্মুক্ত হলো। কাপড় দিয়ে ঘেরা গোপন কক্ষে ভোট সম্পন্ন করতে গেলেন। এ সময় কোন মার্কায় ভোট দিয়েছেন, বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।