কুলিয়ারচরের লক্ষীপুরে বিষপানে আত্মহত্যা করেছে এক কৃষক

জুলাই ১২ ২০২১, ২৩:১৬

Spread the love

এম জয় ই জসীম কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়াচরে এক কৃষক বিষপান করে আত্মহত্যা করেছেন। সোমবার (১২ জুলাই) দিবাগত রাতে আত্মহত্যার এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ১১ জুলাই রোববার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার গোবরিয়া-আব্দুল্লাপুর ইউনিয়নের লক্ষীপুর কাচারী পাড়া এলাকর মৃত কিতার আলীর পুত্র শফির উদ্দিন (৪৫) তার নিজ বসত ঘরে ছটপট করতে থাকলে তার ছোট ভাইয়ের স্ত্রী দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে বুঝতে পায় তার মুখ থেকে বিষের গন্ধ বের হচ্ছে।

এই অবস্থায় পরিবারের লোকজন মধ্যরাতে তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক পাকস্থলী ওয়াশ করে বিষ বের করেন। কিছুক্ষণ পর একটু সুস্থ হলে রাতেই অটোরিকশা যোগে শফিরকে বাড়ীতে নিয়ে আসার পথে উপজেলার লক্ষীপুর বাজারে পৌঁছালে রাত অনুমানিক ১টার সময় তার মৃত্যু হয়।

পরিবারের লোকজনের দাবী শফির উদ্দিন কৃষি কাজে জড়িত ছিল এবং সে মানসিক রোগী। স্বজনদের ধারণা, সম্ভবত মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে সবার অগোচরে অজ্ঞাত স্থানে বিষপান করে বাড়ীতে আসে।

ঘটনার পর পরিবারের পক্ষ থেকে কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার ওসি এ কে এম সুলতান মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও