জামালপুরের দেওয়ানগঞ্জর করোনা প্রতিরোধে ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত

জুলাই ১২ ২০২১, ২৩:২২

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ গতকাল ১২ই জুলাই সোমবার বিকেল পাঁচটায় দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে করোনা ভাইরাস প্রতিরোধে ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য এবং দিকনির্দেশনা প্রদান করেছেন জামালপুর ০১ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আবুল কালাম আজাদ । উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান হোসেন সোলাই, উক্ত সভায় সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম আব্দুল্লাহ বিন রশিদ।

সে সময় সংসদ সদস্য আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জে ক্রমবর্ধমান করোনা প্রতিরোধে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিয়েছেন। উপজেলা প্রশাসন দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরো কঠোর হস্তে লকডাউন বাস্তবায়ন করার নির্দেশ প্রদান করেন । সেইসাথে বর্তমান লকডাউন অমান্যকারীদের কে এবং অযথা ভাবে ঘোরাফেরা কারিদের শাস্তির আওতায় আনার তাগিদ দেন এবং জরিমানার বিধান কার্যকর করার নির্দেশ দেন।কর্মহীন মানুষদের বাড়িতে ত্রান পৌঁছানোর নির্দেশ প্রদান করেন।সমাজের বিত্তবান এবং রাজনীতিবিদ দের এগিয়ে আসার আহবান জানান।

সে সময় বীর মুক্তিযোদ্ধা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা , প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ,এমপি মহোদয়ের পি এ , সাংবাদিক, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার এবং সুশীল সমাজের প্রতিনিধিরা ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও