বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত জেরে বাড়ি ঘর ভাংচুর, আহত ১

জুলাই ১৩ ২০২১, ১২:০৭

Spread the love

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ গতকাল শনিবার সকালে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বেলসাড়া বানিয়াবস্ত্রী গ্রামে জমি সংক্রান্ত জের ধরে হামিদুর রহমানের বাড়িতে ভাংচুর করে প্রতিপক্ষ একই গ্রামের দবির উদ্দিন ও তার ছেলে রাসেল।এসময় হামিদুর রহমানের স্ত্রী সুমি বেগম ও তার পিতা আব্দুস সোবহান বাঁধা দিতে গেলে দবিরউদ্দিন ও তার ছেলে তাদের উপর বেধরক মারপিট করে বলে জানান হামিদুর রহমানের স্ত্রী সুমি বেগম।এ ঘটনায় স্হানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় হামিদুর রহমানের পিতা আব্দুস সোবহান কে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এঘটনায় সুমি বেগম জানান, দবির উদ্দিন ও তার ছেলে যেভাবে আমার বাড়িতে হামলা ও ভাংচুর করেছে এতে আমি আতংকিত।আমার স্বামী আনসার ব্যাটলিয়নে ঢাকায় চাকরি করেন তারা যেকোনো সময় আমাকেও একা মেরে ফেলতে পারে তাই আমি এ ঘটনায় দোষীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারে দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে স্হানীয় চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন তাদের দুপক্ষের মধ্য ঝগড়া ঝাটি হয়েছে।সোবহান আলী আমাকে মৌখিকভাবে জানিয়েছেন। তারা লিখিত ভাবে অভিযোগ করলে সমাধানের চেষ্টা করা হবে।
বালিয়াডাঙ্গী থানার তদন্ত ওসি আব্দুস সবুর বলেন এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও