রাস্তার ড্রেন পরিস্কার করলেও ম্যানহোলের ঢাকনা নেই,বিপদের আশংকা 

সেপ্টেম্বর ০৯ ২০২১, ১৮:০৯

Spread the love

রনি আনোয়ার, চট্টগ্রাম প্রতিনিধি: ফেনী পৌরসভায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ প্রত্যহ পরিলক্ষিত হলেও একটি জায়গায় বরাবরই ঘাটতি পরিলক্ষিত হয়েছে। রাস্তার ড্রেন পরিষ্কারের পর ম্যানহোলের পাত দিনের পর দিন খোলা অবস্থায় থাকে।এছাড়া ও এইসব জায়গায় পৌরসভার কর্মচারীদের ব্যাপক গাফিলতির বহিঃপ্রকাশ দেখা যায়।সম্প্রতি পৌরসভার বিভিন্ন স্থানে পরিদর্শন পর ভুক্তভোগীদের মতামত নিয়ে জানা যায়,পৌরমেয়র ও পৌরসভা কর্তৃপক্ষের ড্রেন পরিষ্কারের পর পাত সমূহ বসানোর নির্দেশনা থাকলেও সপ্তাহ পার হয়ে গেলেও সেই পাত আর বসানো হয়নি।

এস.এস কে রোড়স্থ আল-কেমী হাসপাতালের মুখে এক বিরাট গর্ত। রীতিমত বিদ্যুৎ না থাকলে বা অসতর্কতায় বয়োবৃদ্ধ বা শিশুরা হাটলে গর্তে পড়ে রীতিমতো মারাত্মক দূর্ঘটনার শিকার হতে হবে।

এই বিষয়ে পৌরসভার ১৬ নং ওয়ার্ডের আমির হোসেন বাহার বলেন”পাতটি ভেঙ্গে যাওয়ার কারনে সংস্করণ করার নির্দেশ দেয়া হয়েছে। বর্তমানে কাজ শেষ,শুকানোর পর লাগানো হবে”।

এছাড়াও বারাহিপুর,মহিপাল,ফেনী টাওয়ারের পাশ্ববর্তী রাস্তায়,পাঠান বাড়ী,ডাক্তার পাড়া,রামপুর,নাজির রোড় সহ প্রভৃতি স্থানে ম্যানহোলের পাত ভাঙ্গা।
স্থানীয়দের অভিযোগ ভাঙ্গা ম্যানহোলের পাত সচরাচর ঠিক করার উদ্যোগ নেন না কাউন্সিলররা। মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সুদৃষ্টি কামনা করে ভুক্তভোগীরা বলেন”পৌরসভার মাসিক সভায় আলোচনা করলে একটি সুরাহা হবে।এই বিষয়ে মেয়রের কঠোর হস্তক্ষেপ কাম্য”।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও