বাগেরহাট রামপালে বিট পুলিশিং কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সেপ্টেম্বর ১০ ২০২১, ১০:২২

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব ব্যুরো প্রধান খুলনাঃ বাগেরহাট জেলার রামপাল উজলকুড় বিট পুলিশিং -২ কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ৯ ই সেপ্টেম্বর বিকালে রামপাল উপজেলা উহলকুড় ইউনিয়ন বিট পুলিশ ক্যাম্প-২ কার্যালয়ে রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন বাগেরহাট জেলা পুলিশ সুপার একেএম আরিফুল হক পিপিএম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স, যুব সমাজের নৈতিক অবক্ষয় রক্ষার্থে মায়েদের বিশেষ ভূমিকা,আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি, এলাকার বিশিষ্ট জন, রাজনীতি ব্যক্তিত্ব সহ সর্বসাধারণের প্রতি আহ্বান জানান।

এছাড়াও সন্তানদের গতিবিধি লক্ষ্য রাখার প্রতি জোর দেন তিনি। এক এলাকার থেকে অন্য এলাকায় নির্বাচনী প্রচার-প্রচারণা এবং নির্বাচনের দিন যেই এলাকায় নির্বাচন নেই সেই এলাকারলোকজনকে ওই নির্বাচনী এলাকায় যেতে নিরোৎসাহিত করা সহ জোরপূর্বক ভূমি দখল, চাঁদাবাজি এবং সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য বিশেষ অনুরোধ জানান।

তিনি,তিনি আরো বলেন আইন-শৃঙ্খলা বিনষ্টকারীদের প্রতি ব্যবস্থা নিতে বাগেরহাট জেলা পুলিশ সর্বদা সচেষ্ট কারো বিরুদ্ধে কোন প্রকার সুনিদৃষ্ট অভিযোগ পাওয়া গেলে কোন ছাড় দেওয়া হবে না জানান তিনি।উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন রামপাল উপজেলা নির্বাহি অফিসার মোঃ কবির হোসেন, মোংলা সার্কেল এসপি
মোঃ আসিফ ইকবাল,রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দীন,রামপাল উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাকারিয়া সহ রামপাল উপজেলা কর্মকর্তা বৃন্দ,ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,ইউপি নির্বাচন এর প্রতিনিধিগণ ও সুধী সমাজ এ সময় উপস্থিত থাকেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও