চিরিরবন্দরে ডেটাবেইজ তৈরী এবং ইউনিক আইডি  সংক্রান্ত শিক্ষক প্রশিক্ষন 

সেপ্টেম্বর ১২ ২০২১, ১৪:২০

Spread the love

এনামুল মবিন(সবুজ) জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দরে সিআরভিএস ব্যবস্থার আলোকে শিক্ষার্থীদের প্রোফাইল ডেটাবেইজ তৈরী এবং ইউনিক আইডি নম্বর প্রদান সংক্রান্ত বিষয়ে শিক্ষক প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার( ১১ সেপ্টেম্বর) সকালের দিকে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মনজুরুল হকের সভাপতিত্বে চিরিরবন্দর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আইসিটি ল্যাবে ভার্চুয়ালী ভাবে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী (এমপি)।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আয়েশা সিদ্দীকা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান বাবু সূনীল কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল ।

প্রশিক্ষণের জন্য ৩০ জন প্রতিষ্ঠান প্রধান ও ৩০ জন আইসিটি শিক্ষক অংশগ্রহন করেন।উল্লেখ্য যে, ধারাবাহিক ভাবে চিরিরবন্দর উপজেলার ১২৭ টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এবং আইসিটি শিক্ষকগণ এ প্রশিক্ষণটিতে অংশ গ্রহন করবেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও