চিরিরবন্দরে চুরির মামলায় ইউপি সদস্যসহ ৪ জনকে আটক করেছে পুলিশ

সেপ্টেম্বর ১২ ২০২১, ১৪:২৩

Spread the love

জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মুহুরী পাড়ায় চুরি করার সময় এলাকাবাসি ৪ চোরকে আটক করে চিরিরবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২টার সময় চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মুহুরী পাড়ার শফিকুর রহমানের বাড়িতে একই ইউনিয়নের অমরপুর ইউপি সদস্য মনিরুজ্জামান মনি(৪৩),চিরিরবন্দর পাশে দাঁড়াও নামক সংগঠনের সাংগঠনিক সম্পাদক সম্পদ শাহ্ (২৬),মোঃ শান্ত(২৭) ও মাসুদ রানা(২২) প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করে ঘরের ভিতরে ঢুকে আলমারি থেকে ১ জোড়া স্বর্ণের কানের দুল ও টেবিলের উপর ভ্যানিটি ব্যাগ হতে ৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় বাড়ির মালিক শাহেরা বানু টের পেয়ে চিৎকার করলে আশেপাশের প্রতিবেশিরা বের হয়ে তাদের হাতেনাতে আটক করে। তাদের শরীর তল্লাশি করে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়। এলাকাবাসীর চিরিরবন্দর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে স্থানীয় জনগণ ৪ চোরদের পুলিশে সোপর্দ করে।

গ্রেফতার কৃত আসামি হলেন, লক্ষীপুর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে ও অমরপুর ইউপি সদস্য মনিরুজ্জামান মনি(৪৩), মাজেদুর রহমানের ছেলে মাসুদ রানা(২২), শান্তির বাজার এলাকার আজগার আলীর ছেলে সম্পদ শাহ (২৬) ও বাসুদেবপুর গ্রামের ফরাহিম শাহের ছেলে মোঃ শান্ত (২৭) ।চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুব্রত কুমার সরকার এ তথ্যটি নিশ্চিত করেন ।

এ ব্যাপারে অমরপুর গ্রামের গার্মেন্টস শ্রমিক শফিকুর রহমানের স্ত্রী শাহেরা বানু বাদী হয়ে ধৃত ৪ জনসহ অজ্ঞাত অন্য ২ জনকে আসামী করে চিরিরবন্দর থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন।

আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ও মূল হোতাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও