দিনাজপুরে কুষ্ঠ উচ্ছেদে রোগী শণাক্তকরণ,ব্যবস্থাপনা, সুপারভিশন বিষয়ক সভা  

সেপ্টেম্বর ১২ ২০২১, ১৪:৩১

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুরে জাতীয় কুষ্ঠ উচ্ছেদ কর্মসূচির তত্ত্বাবধানে নতুন কুষ্ঠ রোগী শণাক্তকরণ,ব্যবস্থাপনা, সুপারভিশন ও মনিটরিং বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত ।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে ২০৩০ সালের মধ্যে দেশে কুষ্ঠ উচ্ছেদ করার লক্ষ্যে সিভিল সার্জন কার্যালয় দিনাজপুর এ জাতীয় কুষ্ঠ উচ্ছেদ কর্মসূচির তত্ত্বাবধানে নতুন কুষ্ঠ রোগী শণাক্তকরণ,ব্যবস্থাপনা, সুপারভিশন ও মনিটরিং বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

সিভিল সার্জন ডাঃ মো: আব্দুল কুদ্দুছের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মু. এনামুল হক,উপ -পরিচালক, এম বি ডি সি ও প্রোগ্রাম ম্যানেজার, টিবি -লেপ্রোসি, স্বাস্থ্য অধিদপ্তর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ শফিকুল ইসলাম, সাবেক উপ পরিচালক, এম বি ডি সি ও প্রোগ্রাম ম্যানেজার, টিবি লেপ্রোসি, স্বাস্থ্য অধিদপ্তর ও ডাঃমোঃ নজমুল ইসলাম, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, দিনাজপুর। বিভিন্ন উপজেলা হতে উপজেলা স্বাস্থ্য ও প : প: কর্মকর্তাগণ,মেডিকেল অফিসার গণ , টি এল সি এ গণ ও এন জি ও প্রতিনিধিগণ অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন।

প্রোগ্রাম অর্গানাইজ করেন মোঃ আব্দুর রাজ্জাক, ডাঃ শফিকুল ইসলাম ও ডা: শাহ মোঃ এজাজ উল হক, এম ও সি এস পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও