পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে নৌকার ফরম নিলেন, বীরমুক্তিযোদ্ধা  মোঃ মিছবাহ্ ঊদ্দিন 

অক্টোবর ০২ ২০২১, ২০:০৭

Spread the love

এস এম আতিকুল ইসলাম,কিশোরগন্জ জেলা প্রতিনিধিঃ পৌরসভা নির্বাচনের সপ্তম ধাপে আগামী ২ নভেম্বর দেশের ১০টি পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে। বুধবার (২৯ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) ৮৬তম সভা শেষে এই নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব হুমায়ূন কবীর খন্দকার। এ ১০ টি পৌরসভার মধ্যে পাকুন্দিয়ায় ও ২ নভেম্বর পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী- সপ্তম ধাপে পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৯ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ১১ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ১২ থেকে ১৪ অক্টোবর, আপিল নিষ্পত্তি ১৬ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর এবং ভোটগ্রহণ ২ নভেম্বর।

এরই মাঝে আজ ২ই অক্টোবর রোজ শনিবার আসন্ন পাকুন্দিয়া পৌরসভা নির্বাচন নৌকার ফরম নিলেন, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মিছবাহ্ ঊদ্দিন সাহেব (কমান্ডার)। সকলের দোয়া ও সহযোগিতার চাই তিনি।
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মিছবাহ্ ঊদ্দিন সাহেব (কমান্ডার) দৈনিক আগমনীকে বলেন, আমি আশাবাদী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন আমাকে দেওয়া হবে। নৌকার মাঝি হিসাবে পাকুন্দিয়া পৌরসভার জনতার কাছে দোয়া ও সহযোগিতা চাই।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও