ফেনীতে ৭ বছরের শিশু শিক্ষার্থীকে বলাৎকার অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

অক্টোবর ০৯ ২০২১, ১৭:৩৩

Spread the love

রনি আনোয়ার, চট্টগ্রাম প্রতিনিধিঃ ফেনীতে সাত বছরের এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারসহ নানাবিধ অশ্লীল যৌনাচার করার অভিযোগ উঠেছে দেলোয়ার হোসেন (২৩) নামে এক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে। ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৭ অক্টোবর) ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২২ ধারায় শিশুটির জবানবন্দি রেকর্ড করা হয়। এর আগে বুধবার শহরের শান্তি কোম্পানী সড়কে অবস্থিত একটি মাদরাসা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দেলোয়ার ওই মাদরাসার শিক্ষক ও জেলার পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের আবদুল মান্নানের ছেলে।জানা যায়, বুধবার দুপুরে মাদরাসায় ক্লাস ছুটির পর অন্যান্য শিশু শিক্ষার্থীরা চলে যায়। পরে ওই মাদরাসা শিক্ষক শিশু ছাত্রটিকে একা পেয়ে নানাভাবে যৌন নিপীড়ন করে। একপর্যায়ে তার পরনের বস্ত্র খুলে মুখে রুমাল চেপে ধরে প্রায় অধঘণ্টা বলাৎকার করে। পরে শিশুটি কান্না করতে করতে বাসায় গিয়ে পিতা-মাতাকে বিষয়টি বলে।

এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে ওইদিন রাতেই ফেনী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এর কিছুক্ষণ পরই অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও