চিরিরবন্দরে ক্ষুদ্র উদ্যোক্তাদের ইউএনও আয়েশা সিদ্দিকার আর্থিক সহায়তা প্রদান

অক্টোবর ১০ ২০২১, ২৩:৪৭

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দরে ক্ষুদ্র উদ্যোক্তাদের উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আয়েশা সিদ্দিকার আর্থিক সহায়তা প্রদান করেন।

আজ রোববার (১০ অক্টোবর) বিকেলে চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় কক্ষে উপজেলার ৩নং ফতেজংপুর ইউপির ক্ষুদ্র উদক্তা মোঃ শফিকুল ইসলাম কে ইউএনও আয়েশা সিদ্দিকা ৬ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আয়েশা সিদ্দিকা বলেন, আমি অনেক আনন্দিত যে শফিকুল ইসলাম একজন ক্ষুদ্র উদক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করেছেন। উপজেলার প্রতিটি কিশোর কিশোরী যদি এমন ভাবে চেষ্টা করে ক্ষুদ্র উদক্তা হওয়ার তাহলে বেকারত্বের হার অনেক কমে আসবে। আমি চেষ্টা করেছি তার পাশে দাঁড়ানোর।

চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোছাঃ লায়লা বানু বলেন, আমি আশা করি তার ছোট ছোট প্রয়াস থেকে সে বড় সফলতা অর্জন করুক। আমার চিরিরবন্দর উপজেলার সকল কিশোর-কিশোরী যারা আছে তারা ক্ষুদ্র উদক্তা হয়ে নিজেদের জীবিকা অর্জন করুক এই কামনায় করব।

এসময় আরো উপস্থিত ছিলেন, চিরিরবন্দর উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ইরতিজা হাসান, চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোছাঃ লায়লা বানু,পিআইও অফিসার মোঃ মনোয়ারুল ইসলাম ও সাংবাদিক এনামুল মবিন(সবুজ), এবং মোঃ জাফর ইকবাল।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও