দিনাজপুর বিরামপুর থানা পুলিশের অভিযানে ইয়াবা ও হিরোইনসহ আটক ৩ 

অক্টোবর ১৩ ২০২১, ১৪:৩৪

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর পৌর এলাকায় উপজেলা প্রশাসন ও বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য বিক্রি করাকালে ইয়াবা ও হোরোইন পুড়িয়াসহ ৩ জন কে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ৮টার দিকে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে বিরামপুর উপজেলার পৌর এলাকায় অভিযান চালিয়ে ১। মোছাঃ শাহানাজ পারভীন পুনি(৩২) ২। মোছাঃ শামসুন্নাহার পাতানি(৩৩) ৩। মোছাঃ পুনি (২০)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোছাঃ শাহানাজ পারভীন পুনি (৩২), পিতা- মৃত সামছুল হক, ২। মোছাঃ শামসুন্নাহার পাতানি (৩৩), স্বামী-মোঃ ইউসুফ আলী, উভয় সাং- শাহিন পুকুর ও ৩। মোছাঃ পুনি (২০), পিতা – মোঃ শহিদ, সাং- শান্তিনগর, সর্ব থানাঃ বিরামপুর, জেলাঃ দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশ ও নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে মঙ্গলবার রাত ৮ টার দিকে বিরামপুর থানাধীন পৌর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৮ পিছ ইয়াবা ও ১১ পুড়িয়া হেরোইনসহ নারী পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়।

তিনি আরো বলেন,পুলিশ পরিদর্শক (তদন্ত) সহ অন্যান্য অফিসার ফোর্স অভিযান পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন এবং মাদক নির্মূলে সুনির্দিষ্ট তথ্য দিয়ে সহায়তা করুন।

তথ্য দাতা ও সহায়তাকারীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসামীদেরকে মোবাইল কোর্ট মামলা নং- ৮৮৯/২১, ৮৯০/২১ ও ৮৯১/২১, তাং- ১২/১০/২০২১ খ্রিঃ মূলে প্রত্যেককে ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আসামীদের কে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

উল্লেখ্য যে, ১ নং আসামী মোছাঃ শাহানাজ পারভীন পুনিকে গত ৪ মাসের মধ্যে ৩য় বার মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হলো।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও