ঠাকুরগাঁওয়ে রয়েল বড়ুয়াকে ছুরিকাঘাতের ঘটনায় নতুন একজনসহ গ্রেফতার-২

অক্টোবর ১৭ ২০২১, ১৫:০৭

Spread the love

মোঃ সোহেল রানা, বালিয়াডাঙ্গী প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রয়েল বড়ুয়াকে ছুরিকাঘাতের ঘটনায় নতুন একজনসহ ২ জনকে গ্রেফতার করে পুলিশ। শনিবার সকালে উৎসব সিং (২১) নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। এর আগে রিয়াজ নামে অন্য একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। তাদের উভয়ের বাড়ি পৌর শহরের বাজারপাড়া মহল্লায়।

ঘটনার বিবরনে জানা যায়, দীর্ঘদিন ধরে ছাত্র রাজনীতি নিয়ে বাজার পাড়া মহল্লা ও আশ্রমপাড়া মহল্লার মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে ২ পক্ষের ছাত্ররা প্রতিমা বিসর্জন দিতে গিয়ে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পরক্ষনেই মারপিট শুরু হলে রয়েল বড়ুয়া তা থামাতে গেলে বাজারপাড়া ছাত্রদের পক্ষ থেকে ছুরিকাঘাতে আহত হন।

প্রথমে তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে রংপুরে রেফার্ড করা হয়। বর্তমানে রংপুরে তার শারীরিক অবস্থা আশংকাজনক বলে খোঁজ নিয়ে জানা যায়।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, এই ঘটনায় রিয়াজকে তাৎক্ষনিকভাবে গ্রেফতার করা হয়। পরে শনিবার বাজার পাড়া মহল্লার উৎসব সিং নামে আরও এক যুবককে গ্রেফতার করা হয়। তদন্ত চলছে পরবর্তিতে এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও