কোকাকোলার অর্থায়নে ‘উইমেন বিজনেস সেন্টারে ইনকিউরেটর বিতরণ

অক্টোবর ১৮ ২০২১, ১৮:০৯

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ২ নং চর আমখাওয়া ইউনিয়ন এর বিভিন্ন স্থানে কোকাকোলার অর্থায়নে উইমেন বিজনেস সেন্টারে দরিদ্র ও হতদরিদ্র সদ্যসদের মাঝে,আর্থিক উন্নয়নের লক্ষ্যে পরিচালিত প্রকল্প ডিম ফোটানোর মেশিন (ইনকিউরেটর) বিতরণ করা হয়।আজ ১৮ অক্টোবর রোজ সোমবার সকাল ১০ ঘটিকায় বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সে সময় উপস্থিত ছিলেন ২ নং চর আমখাওয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোঃ সিরাজুল ইসলাম, চেয়ারম্যান জনাব আজিজুর রহমানের অনুপস্থিতিতে তিনি বর্তমানে চর আমখাওয়া ইউনিয়নের দায়িত্ব পালন করছেন,সে সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ নাজমুল হাসান,উপস্থিত ছিলেন উক্ত প্রকল্প এর ২ নং চর আমখাওয়া ইউনিয়ন এর ডব্লিউবিসি অ্যাসিস্ট্যান্ট ইসরাত জাহান,ও লিপি আক্তার। আরও উপস্থিত ছিলেন,ডব্লিউবিসির লিডার কামরুন্নাহার পলি,সুমনা আক্তার, যুথী আক্তার।মোট ১২ টি ইনকিউরেটর বিতরণ করা হয়।

সে সময় জনাব সিরাজুল ইসলাম বলেন,বিভিন্ন এনজিও গুলো দেশের জন্য কাজ করে যাচ্ছে,এই প্রতিষ্ঠান এর জন্য অনেক শুভকামনা রোইল,আমি চাই যাতে তারা আমাদের ইউনিয়নে আরো ভাল কাজ করতে পারে।

নাজমুল হাসান বলেন,এর মাধ্যমে অনেক পরিবার কিছুটা হলেও আর্থিক ভাবে উপকৃত হবে।উপকার ভুগিরা বলেন,আমরা এই মেশিন এর সাহায্য ডিম থেকে বাচ্চা ফুটিয়ে দেশের মাংস চাহিদা কিছুটা হলেও পুরোন করতে পারবো।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও