বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

মে ০২ ২০২২, ১৬:৩২

Spread the love

জেলা প্রতিনিধিঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায়
৩০ এপ্রিল শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদীদল বালিয়াডাঙ্গী উপজেলা শাখার আয়োজনে বিএনপির দলীয় কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শুরুতে বক্তারা বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির প্রয়াত সভাপতি রাজিউর রহমান চৌধুরীর স্মৃতি চারণ করে তাঁর আত্মার মাগফরাত কামনা করেন এবং বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ড. টি. এম মাহবুবর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন এবং দ্রুত বিচার দাবী করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ্যাড. মো. সৈয়দ আলম।
উপজেলা বিএনপিন সাধারণ সম্পাদক ড. টি.এম মাহবুবর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ডক্টর এ্যাসোসিয়েন অব ড্যাব এর মহাসচিব ডাঃ মোঃ আব্দুস সালাম ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হরিপুর উপজেলার কৃতি সন্তান ঢাকা কলেজের সাবেক ভিপি এবং ঠাকুরগাঁও -২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ও প্রবীন রাজনীতিবীদ মোঃ নুরকরিম, সাংগঠনিক সম্পাদক মোঃ জাফরুল্লাহ, হরিপুর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

অনুষ্ঠিত আজকের ইফতার মাহফিল ব্যতিত স্থানীয় বিএনপিকে সাংগঠনিক ভাবে সুসংগঠিত করতে সবধরনের সাহায্য ও সহযোগিতা করেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাবেক সফল সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃমোঃইউসুফ আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সোবহান,অত্র উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মোঃ আবেদুর রহমান, এ্যাডঃমোঃজিল্লুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃআইয়ুব আলী খান বালিয়াডাঙ্গী উপজেলা শাখা ছাত্রদলের সাবেক সফল সভাপতি ও বর্তমান উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ মকবুল হোসেন, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি ও বর্তমান উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন আক্তার সবুর।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল
বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি মোঃ জুলফিকার আলি শাহ্, সাধারণত সম্পাদক মোঃ রাশেদুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ মুক্তারুল ইসলাম।

বালিয়াডাঙ্গী উপজেলা শাখা যুবদলের সভাপতি মোঃ আব্দুল কাদের সাধারণ সম্পাদক মোঃএন্তাজ আলী সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। বাংলাদেশ জাতীয়তাবাদী জাসাসের
বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি মোঃ দবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শ্রী উজ্জ্বল চন্দ্র শাহা অর্থ সম্পাদক মোঃজমিরুল ইসলাম সহ-সভাপতি মোঃ রমজান আলী সটকট,সহ-সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃইলিয়াশ আলী, যুগ্ম আহবায়ক মোঃ নুরে আলম সদস্য সচিব মোঃ আবু সায়েদ, ছাত্রনেতা মোঃআরিফ সহ অনেকে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও