ঈদ করা হল না ঊর্মির, মায়ের পর না ফেরার দেশে ঊর্মি

মে ০২ ২০২২, ১৬:৪৮

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ দুর্ঘটনায় মায়ের মৃত্যুর ৫ দিন পেরিয়ে না যেতেই চিকিৎসাধীন অবস্থায় মারা গেল মেয়ে উর্মি। রোববার ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এর আগে মঙ্গলবার (২৬এপ্রিল) ছেলে-মেয়ের ঈদের নতুন জামা কিনতে মার্কেটে যাওয়ার পথে রাস্তা পার হতে গিয়ে বালু বোঝাই ড্রাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারায় মা রিনা বেগম (৩৫)।

গুরুতর আহত হয় তার ১০ বছর বয়সী মেয়ে উর্মি। এই মর্মান্তিক ঘটনার ৫ দিন পেরিয়ে না যেতেই ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (১মে) মারা যায় ইজিবাইক চালক রুস্তম আলীর মেয়ে উর্মি।

গত মঙ্গলবার উপজেলার কাঞ্চন পৌরসভার টেংরারটেক এলাকার গাজীপুর- চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে ঘটে এ মর্মান্তিক ঘটনা। ঘটনাস্থলে নিহত হয় উপজেলার কাঞ্চন পৌরসভার হাটাবো টেকপাড়া এলাকার ইজিবাইক চালক রুস্তম আলীর স্ত্রী রিনা বেগম।
নিহতর স্বামী রুস্তম আলী জানান, ছেলে-মেয়ের ঈদের নতুন জামা কিনা-কাটার জন্য মা রিনা বেগম মঙ্গলবার সকালে তার মেয়ে উর্মিকে নিয়ে মার্কেটে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকে তার জন্য। এমন সময় মেয়ে উর্মি দেখে তিনি ইজিবাইক চালিয়ে আসছেন তখন মা-মেয়ে দুইজন রাস্তা পার হওয়ার সময় পিছন থেকে একটি বালু বোঝাই ড্রাম ট্রাক এসে ধাক্কা দেয়।

পরে রাস্তার দুই পাশে মা-মেয়ে ছিটকে পড়ে যায়।
তিনি জানান, ঘটনাস্থলে রিনা বেগম মারা যায়। আর মেয়ে ঊর্মি গুরুতর আহত হয়। মেয়েকে তিনি দ্রুত উদ্ধার করে স্থানীয় আল রাফি হাসপাতালে নিয়ে আসেন। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে তিনি নিয়ে যান। এ সময় উর্মির চিকিৎসার জন্য আল রাফি হাসপাতাল ও সাংবাদিক বিপ্লব হাসান আর্থিক সহযোগিতা করেন তাকে। কিন্তু তবুও তিনি মেয়েকে বাঁচাতে পারেননি। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় উর্মি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও