মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকরঃ বস্ত্র ও পাটমন্ত্রী 

মে ০৬ ২০২২, ২১:১২

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি :বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেছেন, “মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। সরকারের পাশাপাশি সেবার মান বৃদ্ধি করার লক্ষে সবাইকে এগিয়ে আসতে হবে।”

শুক্রবার (৬ মে) বিকা‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় আল-সা‌বিদ স্পেশালাইজড হাসপাতাল লি‌মি‌টে‌ড এর শুভ উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা বলেন। “গুনগত মান সম্মত চি‌কিৎসা সেবাই আমা‌দের মূল লক্ষ্য” এই প্র‌তিপাদ্য‌কে সাম‌নে রে‌খে হাসপাতাল‌টি উ‌দ্বোধন করা হয়।

দেশের সব বেসরকারি হাসপাতাল গুলোকে অর্থনৈতিক চিন্তা না করে মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত কর‌ার আহবান জা‌নি‌য়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, “বর্তমান সরকার জনগণের দৌড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে অত্যন্ত আন্তরিক। ‌দেশ স্বাস্থ্যসহ সর্ব‌ক্ষে‌ত্রে এ‌গি‌য়ে যা‌চ্ছে। বেসরকারি হাসপাতাল গুলোকে স্বল্প মু‌ল্যে জনগন‌কে চি‌কিৎসা‌সেবা দি‌তে হ‌বে। দুঃস্থ্য, অসহায় ও সাধারন মানুষ যা‌তে স্বল্পমূ‌ল্যে স‌ঠিক চি‌কিৎসা‌সেবা পায়, সে বিষয়‌টি লক্ষ্য রাখ‌তে হ‌বে।”

অনুষ্ঠা‌নে উ‌দ্বোধক হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী। উ‌দ্বোধ‌কের বক্ত‌ব্যে মেয়র হা‌সিনা গাজী ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। হাসপাতাল বে‌শি হ‌লে রোগীরা ভাল সেবা পায়। আমরা চাই, রূপগঞ্জবাসী ভাল সেবা পাক।”

আড়াইহাজার উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের সা‌বেক স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুল হা‌লিম ভুঁইয়ার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আল-সা‌বিদ স্পেশালাইজড হাসপাতাল লি‌মি‌টে‌ড এর চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ গোলজার হো‌সেন ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ ফিরোজ ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, মে‌মোরী হাসপাতা‌লের চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ ফারুকুল ইসলাম, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, উপ‌জেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া ও সাধারন সম্পাদক সেলিনা আক্তার রিতা সহ অনে‌কে।
অনুষ্ঠা‌নে সঞ্চালনা ক‌রেন, তারা‌বো পৌরসভা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ছা‌রোয়ার হো‌সেন রা‌ছেল।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও