দিঘলিয়ায় আকিজ গ্রুপ কর্তৃক মহিলা মাদ্রাসায় আর্থিক সহযোগিতা প্রদান

মে ০৬ ২০২২, ২১:৩২

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি ( খুলনা )দিঘলিয়া উপজেলার সেনহাটি ১ নং ওয়ার্ডের জাহানারা আমজাদ মহিলা মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বডিং এ আর্থিক অনুদান দিয়েছে আকিজ গ্রুপ ।

বৃহস্পতিবার ৫ মে বিকালে বিশ্বাস রীনা পারভীন ( বিশিষ্ঠ সমাজসেবক ও সাবেক সংরক্ষিত নারী সদস্য দিঘলিয়া ইউপি ) এবং তার সন্তান রিপন বিশ্বাসের সহযোগীতায় জাহানারা আমজাদ মহিলা মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বডিং ছাএীদের উন্নত মানের খাবার , পোশাক ,কোরআন শরীফ ও অন্যান্য কিতাব কেনা বাবদ নগদ ৫০ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয় ।

এই সময় উক্ত মাদ্রাসা কমিটি ও শিক্ষকদ্বয়ের উপস্থিতিতে বিশ্বাস রীনা পারভীন ( সাবেক সংরক্ষিত নারী সদস্য দিঘলিয়া ইউপি ) মাদ্রাসার সভাপতি মোসাম্মত জামিলা বেগমের নিকট অনুদানের অর্থ হস্তান্তর করেন ।

জাহানারা আমজাদ মহিলা মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বডিং
বহুদিন ধরেই সুনামের সাথে ছাএীদের মেধা বিকাশের এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে আসছে ।মাদ্রাসাটির শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যেই আকিজ গ্রুপ তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ।

জাহানারা আমজাদ মহিলা মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বডিং
অর্থ অনুদানের সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশ্বাস রিনা পারভিন এবং মাদ্রাসার সভাপতি মোসাম্মৎ জামিলা বেগম ।

এছাড়া ও তখন উক্ত মাদ্রাসায় উপস্থিত ছিলেন মাওলানা মোঃ ইব্রাহিম খলিল ,আলহাজ্ব সেকেন্দার আলী মাস্টার , কুদরতি ইলাহী স্পিকার , মকবুল মোড়ল , নয়ন মনি , মোঃ সাজ্জাদ হোসেন , মোঃমিঠু বিশ্বাস ,মোঃআলম শেখ প্রমূখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও